• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

বিজয় থালাপতির গাড়ির কাচ ভাঙচুরের ভিডিও ভাইরাল


প্রকাশের সময় : মার্চ ২০, ২০২৪, ৬:৪৪ PM / ৭২
বিজয় থালাপতির গাড়ির কাচ ভাঙচুরের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার সুপার স্টার থালাপতি বিজয় অভিনীত ‘গোট’ সিনেমার শুটিং চলছে পুরোদমে। কেরালায় শুটিংয়ের ফাঁকে থালাপতি বিজয়কে দেখতে উপচে পড়ে জনতা।

বিপুল সংখ্যক ভক্ত-অনুরারী তাদের প্রিয় তারকাকে দেখার জন্য রাস্তা আটকে ভিড় জমান। বিমানবন্দরের গেটের বাইরে প্রায় হাজার খানেক অনুরাগী ছিলেন অভিনেতাকে একবার দেখার অপেক্ষা।

আর সেখানেই ঘটে বিপত্তি। যে গাড়িতে অভিনেতা সফর করছিলেন সেটি জনতার টার্গেট হয়ে দাঁড়ায়। একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে পুরো গাড়ির কাচ ভেঙে তছনছ হয়ে পড়ে আছে।

একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে একটি গাড়ি তছনছ অবস্থায় দাঁড় করানো। প্রবলভাবে ক্ষতিগ্রস্থ সেই গাড়ির কাচ ভেঙে ছড়িয়ে পড়ে আছে চারিদিকে। ডেনচারও তৈরি হয়েছে একাধিক স্থানে।

কেরালায় চলছে ‘গোট’ সিনেমার শুটিং। প্রায় সপ্তাহখানেক ধরে শুটিং চলবে বলে জানা গেছে। বেশ কয়েক বছর পর কেরালায় বিজয় শুটিং করতে গেলেন এবং প্রবল ভালোবাসার সঙ্গে তাকে স্বাগত জানায় অনুরাগীরা। বিশাল ভিড় জমে তাদের, এবং বিমানবন্দর থেকে শুটিং লোকেশন পর্যন্ত অভিনেতার গাড়ির সঙ্গে ভিড় ছিল।

জানা গেছে, তিরুঅনন্তপুরমের ‘গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়াম’-এ শুটিং করবেন থালাপতি বিজয়। সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং হওয়ার কথা ওই স্থানে। বিজয়ের সঙ্গে ক্রুয়ের আরও কয়েকজন তারকারও উপস্থিত থাকার কথা এই কেরালা শিডিউলে।

‘গোট’র শুটিং প্রায় শেষের দিকে এবং বড় বাজেটের এ সিনেমার শুটিং আর সপ্তাহ দুয়েকের মধ্যেই শেষ হয়ে যাওয়ার কথা। চেন্নাই, থাইল্যান্ড, হায়দরাবাদ, পুদুচেরির একাধিক স্থানে এ সিনেমার শুটিং হয়েছে।

এর আগে যখন লোকেশ কনগরাজ, বিজয়ের আগের সিনেমা ‘লিও’র পরিচালক কেরলে পৌঁছান, তখনও তাকে ছেঁকে ধরেন অনুরাগীরা। ওই রাজ্যে অন্যান্য তামিল অভিনেতাদের তুলনায় বিজয়ের অনুরাগী সংখ্যা বেশ অনেকটাই বেশি। কেরালার বক্স অফিসে ‘লিও’ হিট করে এবং প্রায় ৬০ কোটিরও বেশি টাকা আয় করে।