• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

প্রবাসী সঙ্গীত শিল্পী রোজী সুলতানার ঝলক


প্রকাশের সময় : মে ২২, ২০১৭, ৯:২৭ PM / ৩০
প্রবাসী সঙ্গীত শিল্পী রোজী সুলতানার ঝলক

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : লন্ডন থেকে প্রকাশিত জনপ্রিয় ম্যাগাজিন ‘দি ইউ কে আলিয়া কারিকাপ’ এর উদ্যোগে ‘ঝলক ফাউন্ডেশন’ এর সহযোগীতায় লন্ডন প্রবাসী গুণী সঙ্গীত শিল্পী রোজী সুলতানার পরিবেশনায় এক মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২০ মে রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে সঙ্গীতানুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক ও নাট্য ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা ম. হামিদ, সেক্টর কমান্ডারস ফোরাম এর যুগ্ম মহাসচিব অধ্যাপক আবুল কালাম পাটোয়ারী এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান।

বিপুল সংখ্যক দর্শক শ্রোতাদের উপস্থিতিতে রোজি সুলতানা তার কণ্ঠে বিভিন্ন জনপ্রিয় গান পরিবেশন করেন।

শিল্পী রোজী সুলতানা তার বক্তব্যে বলেন, সঙ্গীত আমার স্বপ্ন এবং অনুপ্রেরণার উৎস।

জানা গেছে, লন্ডনে চাকুরী, সংসার ও সন্তানদের লেখা-পড়া ঠিক রেখেও নিয়মিত সঙ্গীত চর্চা, নাঁচ, যুক্তরাজ্য বেতার বাংলায় “সুরের ঝঙ্কার” নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা এবং স্থানীয় একটি ম্যাগাজিনে সঙ্গীত এবং কালচারাল এডিটরের দায়িত্বও পালন করেন এই গুণী শিল্পী।

সঙ্গীত সন্ধ্যায় রোজী সুলতানার গানের ফাঁকে অন্যদের মধ্যে আরও গান পরিবেশন করেন নিয়ন জাহিদ ও রুবাই।

প্রসঙ্গত, শিল্পীর বেশ কয়েকটি গানের একটি সিডি ও মিউজিক ভিডিও “স্বপ্নের কাছাকাছি” বের হয়েছে। তার মিউজিক ভিডিওগুলো ইউটিউবে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। বর্তমানে কিছু মৌলিক আধুনিক গানের দ্বিতীয় এ্যালবামের কাজ করছেন বলেও জানান তিনি।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:২৭পিএম/২২/৫/২০১৭ইং)