• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

কোহলিকে জেলে পাঠানো উচিত


প্রকাশের সময় : জুন ২০, ২০১৭, ১১:০২ AM / ৩৯
কোহলিকে জেলে পাঠানো উচিত

 

ঢাকারনিউজ২৪.কম, মুম্বাই : ভারতীয় অধিনায়কের বিরুদ্ধে কি ম্যাচ গড়াপেটার ইঙ্গিত করলেন এই বলিউড অভিনেতা?

ওভালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে ১৮০ রানে হেরেছে ভারত। বলা বাহুল্য, এই লজ্জাজনক হার যতটা অপ্রত্যাশিত ভারতীয় সমর্থকদের কাছে, ঠিক ততটাই কষ্টেরও। ফাইনাল ম্যাচে প্রিয় টিমকে তাসের ঘরের মতো ভেঙে পড়তে দেখে কার্যত হতাশ তাঁরা। কিন্তু তাই বলে সরাসরি ভারতীয় অধিনায়কের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগ!

হ্যাঁ, সম্প্রতি এমনই অভিযোগ করেছেন কমল রশিদ খান। নিজেকে একাধারে অভিনেতা, প্রযোজক ও সমালোচক বলে দাবি করেন তিনি। ভারত ম্যাচ হারার পরে দুম করে সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করে বসেন, যা ঘিরে আপাতত তোলপাড় নেটদুনিয়া।
টুইটে কমল লেখেন, ‘১৩০ কোটি ভারতীয়ের সম্মান বিক্রি করার জন্য কোহলিকে পুরোপুরি ক্রিকেট থেকে নির্বাসিত করা উচিত। তাঁকে গরাদের পিছনে দেখতে চাই।’ এই পর্যন্ত বলেই শুধু থেমে থাকেননি তিনি। এরপর আরও যোগ করেছেন, ‘দলের প্রত্যেক খেলোয়াড়কেই পাকাপাকি ব্যান করা উচিত ভারতীয়দের সম্মান নিয়ে এভাবে ছিনিমিনি খেলার জন্য।’ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় কমলের টুইটটি।
নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এসেছেন কমল। মাসকয়েক আগেই শাহরুখ খান ও অক্ষয়কুমারকে নিয়ে বিতর্কিত টুইট করে ঝামেলায় জড়িয়েছেলেন তিনি। তবে এবার তাঁর টুইট যেন সব কিছুকে ছাপিয়ে গেল।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:০০এএম/২০/৬/২০১৭ইং)