• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন

আক্কেল দাঁত বিড়ম্বনা, পানির নিচে ক্যাটরিনা কাইফ!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০১৭, ১১:২৫ AM / ৪১
আক্কেল দাঁত বিড়ম্বনা, পানির নিচে ক্যাটরিনা কাইফ!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বলিউড অভিনেত্রী তার আক্কেল দাঁতের তীব্র ব্যথায় ভুগছেন। দীর্ঘদিন ধরে চলা এ সমস্যা উপশমে সার্জারির ভেতর দিয়ে যেতে চাচ্ছেন ক্যাট। সম্প্রতি উষ্ণ পানির ভেতর ডুবে থেকে ব্যথা সাড়ানোর চেষ্টা করছেন। বলা যায়, তিনি উষ্ণ পানি থেরাপি নিচ্ছেন।

বলিউড দিবা ক্যাটরিনা অনেকদিন ধরেই আক্কেল দাঁত নিয়ে সমস্যায় ছিলেন। সাধারণ চিকিৎসা হিসেবে দীর্ঘদিন ধরে বাথটাবে নামলে তিনি উষ্ণ পানি ছেড়ে দেন। এটা স্বল্পমেয়াদি আরাম দিয়ে থাকে।

কয়েকদিন আগে ফোলা গাল দেখা গিয়েছিল ক্যাটরিনার। তখন জানা গিয়েছিল দাঁত ব্যথার জন্য অ্যান্টিবায়োটিক নিচ্ছেন তিনি। সিনেমার সিডিউল নিয়ে ব্যস্ত থাকায় সার্জারি করা সম্ভব হয়নি। এছাড়া সরস্বতী পূজা ও কাছের একজন ফটোগ্রাফারের জন্মদিনের পার্টি থাকাতেও তার পক্ষে সম্ভব হয়নি। কয়েকদিন আগে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে যান সার্জারির জন্য। কিন্তু চিকিৎসকরা জানান, তার দাঁত বেশি সংক্রমিত হয়ে গেছে। সংক্রমণটা কমলে সেখানে সার্জারি করা যাবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আক্কেল দাঁত বিড়ম্বনা কাটিয়ে দ্রুত আমাদের মাঝে ফিরে আসুক ক্যাটরিনা। এমনটাই কামনা বলিউড ভক্তদের। সূত্র : টাইমস্ অব ইন্ডিয়া।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:২৩এএম/৯/২/২০১৭ইং)