• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

১৩ ফেব্রুয়ারি রাষ্ট্রপতির অনুষ্ঠানে গাইবেন তাহসান-লিজা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৬, ২০১৮, ৮:১৫ PM / ৩৬
১৩ ফেব্রুয়ারি রাষ্ট্রপতির অনুষ্ঠানে গাইবেন তাহসান-লিজা

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : আগামী ১৩ ফেব্রুয়ারি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) এর তৃতীয় সমাবর্তন। সমাবর্তন অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে গ্র্যাজুয়েশন ও পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রির সনদপত্র ও স্বর্ণপদক তুলে দেবেন রাষ্ট্রপতি ও বিইউবিটি’র আচার্য মো. আবদুল হামিদ।

অনুষ্ঠানে রাষ্ট্রপতির সামনে গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান, লিজা, ইলিয়াস হোসেন ও মহুয়া লিপি। গান ছাড়াও অনুষ্ঠানে থাকবে কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ ও চাঁদনীর নৃত্য পরিবেশনা।

সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতি ছাড়া আরও উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান, এমিরিটাস প্রফেসর ড. এ কে আজাদ, বিউবিটি ট্রাস্টের চেয়ারম্যান এ এফ এম সারওয়ার কামাল ও বিশ্ববিদ্যলয়ের উপাচার্য প্রফেসর আবু সালেহ।

বিউবিটি’র তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানের মিডিয়া ও ইভেন্ট পার্টনার চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট। সমাবর্তন অনুষ্ঠানটি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:১২পিএম/৬/২/২০১৮ইং)