• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

সেই স্ট্যাটাসের রহস্য ফাঁস করলেন সাকিব


প্রকাশের সময় : অগাস্ট ২৫, ২০২৩, ২:০৫ PM / ২২৩
সেই স্ট্যাটাসের রহস্য ফাঁস করলেন সাকিব

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে ফেসবুক যেন বড় একটা অংশ জুড়ে রয়েছে। এবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এক পোস্ট দিয়ে ভক্তদের মাঝে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছেন।

বৃহস্পতিবার রাত ১১টা ২৯ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রহস্যময় এক পোস্ট দিয়েছেন টাইগারদের তিন ফরম্যাটের এ অধিনায়ক। এর পরই ভক্ত-অনুরাগীদের মাঝে নানা আলোচনার সৃষ্টি হয়েছে। ক্রিকেটকে কি তবে বিদায় বলছেন সাকিব? এমন প্রশ্নে চারপাশ যেন তোলপাড় হয়ে গেছে। হবেই বা না কেন সাকিবের পোস্ট যে সেই ইঙ্গিতই দিয়েছে।

সেই পোস্টে সাকিব আল হাসান লিখেছেন— ‘আমি আর খেলব না। খেলবে কে জানাচ্ছি…।’ হঠাৎ কী কারণে এমন স্ট্যাটাস দিয়েছেন সাকিব তা সে সময় পরিষ্কার করেননি। তবে আজ ২৫ আগস্ট সকালে আরেকটি ফেসবুক পোস্ট দিয়ে সব কিছু পরিষ্কার করেছেন তিনি।

নতুন পোস্টে সাকিব জানিয়ে দেন তার আগের পোস্টটি মূলত ছিল নগদের বিজ্ঞাপনের একটি অংশ। বেলা ১১টা ৩৩ মিনিটে করা সেই পোস্টে একটি ভিডিওবার্তা দিয়ে সাকিব লেখেন— আমি খেলব না। খেলবে এবার বাংলাদেশ। কারণ নগদ নিয়ে এসেছে এমন এক খেলা, যা আগে কখনো হয়নি। নগদে মোবাইল রিচার্জে থাকছে সপ্তাহে সপ্তাহে গাড়ি! সঙ্গে বিশ্বকাপের টিকিটসহ হাজার হাজার পুরস্কার। এখন খেলবে তো বাংলাদেশ! #খেলাহবেনগদে#

ভক্তদের মাঝে ছড়িয়ে পড়া আতঙ্কের অবশেষে অবসান ঘটেছে। বৃহস্পতিবার রাতে তৈরি হওয়া ভ্রান্ত ধারণা আজ সকালেই দূর করেছেন সাকিব।