• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

সুখের হবে না রণবীর-সোনমের বিয়ে!


প্রকাশের সময় : জানুয়ারী ১৫, ২০১৭, ১২:১৮ AM / ৩২
সুখের হবে না রণবীর-সোনমের বিয়ে!

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সোনম কাপুর ও আনন্দ আহুজার প্রেমের খবর কে না জানে! তার মাঝে রণবীর কাপুরকে বিয়ের কথা এলো কীভাবে? আবার সে বিয়ে নাকি সুখেরও হবে না। ঘটনা কী?

এমন বাতচিত হলো সেলিব্রিটি চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ। নতুন এ পর্বে অতিখি হিসেবে এসেছেন কারিনা কাপুর খান ও সোনম কাপুর। টিজার বলছে পর্বটি দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যাবে দর্শকের।

প্রথম সিনেমার সহশিল্পী রণবীর কাপুরের সঙ্গে প্রেম নিয়ে করণ জোহর প্রশ্ন করেন সোনমকে। ‘নিরজা’ তারকা উত্তর দেওয়ার আগেই মুখ খুলেন কারিনা, যিনি আবার সম্পর্কে রণবীরের চাচাতো বোন। জানান, তার বড় বোন অভিনেত্রী কারিশমা কাপুরের খুব ইচ্ছে সোনমকে বিয়ে করুক রণবীর।

এক দশক আগে ‘সাওয়ারিয়া’র সিনেমার শুটিংকালে সোনম ও রণবীরের মধ্যে প্রেম চলছে এমন গুজব উঠে। তবে সোনম জানান, রণবীর তার বাল্যকালের বন্ধু, এখনো তাদের সম্পর্ক ভালো। তবে বিয়ে করলে তারা সুখী হবেন না। কেন হবেন না?— তা জানাননি।

‘সাওয়ারিয়া’র পর আর কোনো সিনেমায় জুটি হননি রণবীর ও সোনম। শোনা যাচ্ছে, সঞ্জয় দত্তের বায়োপিকে রণবীরের প্রেমিকার চরিত্রে দেখা যাবে সোনমকে। গুঞ্জন উঠেছে বিশেষ ওই চরিত্রটি মাধুরী দীক্ষিতকে অনুসরণ করে ফুটিয়ে তোলা হবে। এছাড়া কারিনার সঙ্গে ‘ভিরে দি ওয়েডিং’ সিনেমায় দেখা যাবে সোনমকে।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:১৫এএম/১৫/১/২০১৭ইং)