• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

সঞ্জয়ের সঙ্গে অভিনয়ে রাজি নন আলিয়া!


প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০১৭, ৭:৫৯ PM / ৪২
সঞ্জয়ের সঙ্গে অভিনয়ে রাজি নন আলিয়া!

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে আলিয়া ভাটের ক্যারিয়ার শুরু। এরপর টানা হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন এ বলিউড নায়িকা। পাশাপাশি ‘হাইওয়ে’ ও ‘উড়তা পাঞ্জাব’-এর মতো সিনেমায় অভিনয় করে কুড়িয়েছেন সমালোচক প্রশংসা। সব মিলিয়ে দিন দিন গল্প নিয়ে হয়ে উঠছেন আরো খুঁতখুঁতে। তাই সঞ্জয় দত্তের কামব্যাক সিনেমায় তাকে কোনোভাবেই রাজি করানো গেল না।

চলতি মাসের শেষদিকে আগ্রায় শুরু হচ্ছে অমং কুমার পরিচালিত ‘ভূমি’ শিরোনামের সিনেমাটির শুটিং। মহরতের আগে শুভ কামনায় পূজার আয়োজন করবেন সঞ্জয়ের স্ত্রী মান্যতা দত্ত।

প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘ভূমি’। ওই সিনেমায় একজন বাবার চরিত্রে অভিনয় করবেন সঞ্জয়। মেয়ের চরিত্রে তার পছন্দ ছিলেন আলিয়া ভাট। কিন্তু শুরুতেই প্রস্তাবটি প্রত্যাখান করেন হালের এ সেনসেশন।

এরপর আলাদা আলাদাভাবে আলিয়ার সিনেমা গুরু করণ জোহর ও বাবা মহেশ ভাটের মাধ্যমে চেষ্টা করন ‘খলনায়ক’ তারকা। কিন্তু আলিয়া সাফ জানিয়ে দিলেন, ‘ভূমি’ করছেন না।

সব মিলিয়ে বলিউড কামব্যাক সঞ্জয়ের মনের মতো করে হচ্ছে না। এছাড়া তার জীবনী নিয়ে নির্মিত সিনেমায়ও সন্তুষ্ট নন। কয়েকদিন আগে ভরা মজলিশে ওই সিনেমার নায়ক রণবীর কাপুরকে অপমান করেন সঞ্জয়।

এদিকে শিগগিরই বরুণ ধাওয়ানের বিপরীতে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’য় দেখা যাবে আলিয়াকে। হাতে আছে রণবীর কাপুরের বিপরীতে ড্রাগন।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:৪৩পিএম/১৩/১/২০১৭ইং)