• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

রাতের আসরে স্বস্তিকার নাচের ভিডিও ভাইরাল!


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০২১, ৬:৪৪ PM / ১১০
রাতের আসরে স্বস্তিকার নাচের ভিডিও ভাইরাল!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : রাতের আসর জমাতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের জুড়ি মেলা ভার। এর আগেও বেশ কিছু পার্টিতে তিনি নেচেচেন। সেই নাচের ছবি বা ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ছড়িয়ে গেছে নেট দুনিয়ায়। উপভোগ করেছেন তার ভক্ত-অনুরাগীরা।

আরও একবার তিনি মাতিয়ে দিলেন। মেয়ে অন্বেষার ২১তম জন্মদিনের পার্টির একের পর এক ছবি ও ভিডিও আপলোড করেছেন তিনি। ২৬ জানুয়ারি শেয়ার করেছিলেন ‘টিপ টিপ বরসা পানি’ গানে নাচের দৃশ্য। সেটি ভাইরাল হয়েছে।

এবার তিনি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ‘টুম্পা’ গানের সঙ্গে বিন্দাস নাচের ভিডিও। বন্ধুদের সঙ্গে ‘দুপুর ঠাকুরপো’দের বউদি নেচে জমিয়ে দিয়েছেন।

টুম্পা নাম যাদের, তাঁদের ডেডিকেট করেই এই ভিডিওটি শেয়ার করেছেন স্বস্তিকা। ভিডিওতে ডিজাইনার ইন্দ্রনীল মুখোপাধ্যায়কে ‘টুম্পা’ সাজানো হয়েছে। ঘোমটা দিয়ে তার সঙ্গে আবার ফুলশয্যার অভিনয়ও করেছেন স্বস্তিকা। বোনের সঙ্গে কোমর দুলিয়ে নেচেছেন আজোপা মুখোপাধ্যায়ও।

গত বছর কালী পুজোর অবসরে প্রকাশ্যে এসেছিল ‘রেস্ট ইন প্রেম’ সিরিজের ‘টুম্পা’ গানটি। পাঁচ কোটিরও বেশি মানুষ ইউটিউবে দেখে ফেলেছেন গানটি। মানুষের ঘরে-ঘরে, মুখে-মুখে, ফোনে-ফোনে এখনও বাজে এই গান।

অরিজিৎ সরকার পরিচালিত ইন্ডিপেন্ডেন্ট ওয়েব সিরিজের জন্য গানটি তৈরি করেছিলেন গীতিকার এবং গায়ক আরব দে। সায়ন, সুমনা, দীপাংশু অভিনীত গানের মিউজিক করেছিলেন অভিষেক সাহা। তারকাদেরও বেশ পছন্দ এই গান।

https://www.instagram.com/tv/CKildRsH1L1/?utm_source=ig_embed

 

 

 
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৬:৪২পিএম/২৮.১.২০২১ইং)