• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

যুগ্ম সম্পাদক পদে সফল ও অভিজ্ঞ প্রার্থী মাহাবুব আলম সিকদার(ভিডিও)


প্রকাশের সময় : অগাস্ট ২০, ২০১৯, ১১:২৮ AM / ১০৫
যুগ্ম সম্পাদক পদে সফল ও অভিজ্ঞ প্রার্থী মাহাবুব আলম সিকদার(ভিডিও)

সোনিয়া দেওয়ান প্রীতি : আগামী ২৩ আগষ্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখি সমবায় সমিতি লিঃ ১৩০/৫৪ এর নির্বাচন। নির্বাচন কে সামনে রেখে শেষ সময়ের নির্বাচনী প্রচারণা জমজমাট হয়ে উঠেছে। বাঙালীর ঐতিহ্য ‘হাতপাখা’ প্রতিক নিয়ে যুগ্ম সম্পাদক পদে ইতিমধ্যেই পাগলা বাজারের ভোটার থেকে শুরু করে ছোট-বড় সকল পর্যায়ের ব্যবসায়ীদের দৃষ্টি আকর্ষণ করে প্রচারণায় ও গণসংযোগে সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন মাহাবুব আলম সিকদার। এবারের নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে সৎ, আদর্শবান ও যোগ্য প্রার্থী হিসেবে মাহাবুব আলম সিকদারকেই বেছে নিতে পারেন ভোটাররা। এমনটাই দাবি সাধারন ভোটারদের।

মাহাবুব আলম সিকদার। যিনি ইতিপূর্বে পাগলা বাজার সমবায় সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে অত্যন্ত নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে সকল ব্যবসায়ীদের মন জয় করেছেন। সদা হাস্যোজ্জ্বল ও অত্যন্ত মিষ্টভাষী এ প্রার্থী তার নির্বাচনী অঙ্গীকারে এ প্রতিবেদককে সন্ত্রাস ও চাঁদাবাজীর বিরুদ্ধে কাজ করার কথা জানিয়েছেন। এছাড়া প্রায় প্রতিদিনই নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে তিনি স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সার্বিক সহযোগিতা নিয়ে পাগলা বাজারের রাস্তার যানজট নিরসন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন সহ ব্যবসায়ীদের কল্যাণে নানাবিধ উন্নয়নমূলক কাজ করার অঙ্গীকার করেন।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, বিগত দিনেও আমি আপনাদের সাথে ছিলাম, এবার আবারো আপনাদের সেবা করার জন্য আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। আপনাদের কাঁধে কাঁধ মিলিয়ে আপনাদের সেবা করা এবং বাজারের সকল উন্নয়ন মূলক কাজ করার সুযোগ চাই।

এবারের নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে সবচেয়ে সফল ও অভিজ্ঞ প্রার্থী হিসেবে মাহাবুব আলম সিকদার ভোটারদের উদ্দেশ্যে আরো বলেন- ‘যদি আপনারা আমাকে যোগ্য মনে করেন তাহলে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমি সব সময় ব্যবসায়ীদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো। পাগলা বাজারের উন্নয়ন করতে যতটুকু সম্ভব সাধ্য অনুযায়ী চেস্টা করে যাবো। এসময় তিনি সকল ব্যবসায়িদের কাছে আগামী ২৩ আগস্ট নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট দিয়ে তাকে জয়ী করার দাবি জানান।

ভিডিও সংবাদটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন-

https://www.youtube.com/watch?v=_g66SYJYsq0

 
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:২৭এএম/২০/৮/২০১৯ইং)