• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

মেকআপ বিহীন মাধুরী দীক্ষিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০১৭, ৬:০২ PM / ৩৫
মেকআপ বিহীন মাধুরী দীক্ষিত

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : মাধুরী চিরকালই বলিউডের ডাকসাইটে সুন্দরীদের মধ্যে একজন বলে বিবেচিত হন। ক্যামেরার সামনে প্রসাধনহীন অবস্থায় সচরাচর দেখা যায় না তাকে। কিন্তু ১৬ ফেব্রুয়ারি বান্দ্রায় স্বামী শ্রীরাম নেনের সঙ্গে যখন তিনি ধরা পড়লেন ক্যামেরার লেন্সের সামনে, তখন তার চেহারায় মেক-আপের ছিটেফোঁটাও নেই। মাধুরী বোধ হয় ভাবতেই পারেননি যে, এখনও রাস্তায় বের হলেই চিত্রগ্রাহকদের ক্যামেরা তাকে ধাওয়া করতে পারে। তাই একেবারে সাদামাটা সাজ-পোশাকেই বের হয়েছিলেন স্বামীর সঙ্গে।

কিন্তু হাজার হোক, তিনি মাধুরীই। তার একটি ঝলককে ক্যামেরাবন্দি করতে লেন্স লাগিয়ে বসে থাকেন ফোটোগ্রাফাররা। গাড়ির কাঁচ ভেদ করে যখনই সিটে বসা নায়িকাকে দেখতে পান তারা, তখনই ঝলসে ওঠে তাদের ক্যামেরার ফ্ল্যাশবাল্ব। দৃশ্যতই অপ্রস্তুত হয়ে পড়েন নেনে-ঘরণী। নিজের এই জৌলুসহীন চেহারাকে আড়াল করার জন্য মুখের সামনে হাত মেলে ধরেন তিনি। কিন্তু ফটোগ্রাফাররা বেপরোয়া। তারা খচাখচ লেন্সবন্দি করতে থাকেন মাধুরীকে।

এরপর মেক-আপহীন মাধুরীর ছবি নেট-দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। এমনিতেই ২০১৪-র ‘গুলাব গ্যাং’-এর পরে আর রুপোলি পর্দায় দেখা যায়নি মাধুরীকে। ক্যামেরার সামনেও খুব বেশি আসেননি তিনি। ফলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কেমন দেখতে হয়েছে তাকে, সে নিয়ে কৌতূহল ছিলই। এবার যদিও বা তাকে ক্যামেরা ধরতে পারল, যে চেহারা দেখা গেল তার, তা অনেকেরই কাছে অচেনা বলে ঠেকেছে। অনেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় এমন মতও প্রকাশ করেছেন যে, মেক-আপ থাকুক বা না-থাকুক, মাধুরী সদাসুন্দরী। সূত্র : এবেলা

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:৫২পিএম/১৭/২/২০১৭ইং)