• ঢাকা
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

মাদক ব্যবসায় সহায়তার অভিযোগ পল্লবীর ৩ এসআইয়ের বিরুদ্ধে


প্রকাশের সময় : মে ১, ২০১৭, ৮:২৬ AM / ৪২
মাদক ব্যবসায় সহায়তার অভিযোগ পল্লবীর ৩ এসআইয়ের বিরুদ্ধে

ঢাকারনিউজ২৪.কম:

রাজধানীর পল্লবী থানার তিন উপ-পরিদর্শক (এসআই) স্থানীয় মাদক ব্যবসায়ী কালুর মাদক স্পট পাহারা দিচ্ছে বলে অভিযোগ করেছেন পল্লবীর বাসিন্দা মোছা. মমতাজ বেগম।

রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। প্রতিবাদ করলে তার ছেলে তোফায়েলকে ক্রসফায়ারের জন্য ৩ এসআই মরিয়া বলে দাবি করেন তিনি।

মমতাজ বেগম জানান, তিনি ৫ সন্তানের জননী। স্থানীয় প্রভাবশালী মাদক ব্যবসায়ী কালু তার মেয়েসহ স্কুল-কলেজের ছাত্রীদের ইভ টিজিং করে। প্রতিবাদ করলে তার পরিবারের প্রতি চড়াও হয়। পুলিশ দিয়ে তোফায়েলের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়, ক্রসফায়ারের হুমকি দেয়।

তিনি অভিযোগ করেন, সম্প্রতি এসআই ফুয়াদ ছেলে তোফায়েলকে হত্যার উদ্দেশ্যে বাসায় হানা দেয়। ৮০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা দিতে অপারগতা জানালে ছেলেকে ৫০০ পুরিয়া হেরোইনসহ ধরিয়ে দেয়।

এ বিষয়ে পুলিশের পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির  বলেন, দুই পরিবারই স্থানীয় মাদক ব্যবসায়ীর সঙ্গে জড়িত। কালু বর্তমানে কারাগারে। পুলিশি তৎপরতার কারণে এই নারী (মমতাজ বেগম) প্রকাশ্যে মাদক ব্যবসায় চালাতে পারছে না। তাই পুলিশকে হেয় করার চেষ্টা করছে।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম ০৮.২৪এএম/০১//২০১৭ইং)