• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

১১ মে ঢাকায় গাইবেন অঞ্জন দত্ত


প্রকাশের সময় : মে ৯, ২০২৪, ১১:০৮ PM / ৩৮
১১ মে ঢাকায় গাইবেন অঞ্জন দত্ত

বিনোদন ডেস্ক : আগামী শনিবার (১১ মে) সন্ধ্যায় ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২.০’ নামে একটি কনসার্টের আয়োজন করা হয়েছে। এতে অঞ্জন দত্তের সঙ্গে আরও গান গাইবে ব্যান্ড কাকতাল ও আহমেদ হাসান সানি। কনসার্টির ভেন্যু হবে ঢাকা এরিনা, পূর্বাচল, ৩০০ ফিট এক্সপ্রেসওয়েতে।

কনসার্টের প্রস্তুতি শেষ হয়েছে। থাকছে স্পন্সর বুথ ও বিভিন্ন কর্মসূচি। আরও থাকছে বেশ কয়েকটি ব্র্যান্ড ও পণ্যের স্টল। এর পৃষ্ঠপোষকতায় টাইটেল স্পনসর হিসেবে রয়েছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। ইয়ুথ এঙ্গেজমেন্ট ও আউটরিচ পার্টনার হিসেবে কনসার্টের সাথে আছে জুনিয়র চেম্বারস ইন্টারন্যাশনাল বাংলাদেশ। এর রেগুলার ও ভিআইপি টিকিট সরবরাহ করছে গেট সেট রক।

এর আগে একাধিকবার বাংলাদেশে গান করতে এসেছেন অঞ্জন দত্ত। সবশেষ গত বছর ৩০ সেপ্টেম্বরে ‘অঞ্জন ইন ঢাকা মেট্রোপলিস উইথ আহমেদ হাসান সানি’ কনসার্টে গান গাইতে আসেন তিনি। এ কনসার্টে আরও ছিলেন আহমেদ হাসান সানি।

আশির দশকের শুরুর দিকে বিনোদন জগতে আত্মপ্রকাশ করেন অঞ্জন দত্ত। অনেক সিনেমায় তিনি অভিনয় করেছেন। নির্মাতা হিসেবেও মুগ্ধ করেছেন দর্শকদের। আর সংগীতশিল্পী হিসেবেও তিনি এপার-ওপার দুই বাংলায় সমান জনপ্রিয়।

এ কনসার্টের আয়োজন করেছে অ্যাসেন, জিকুনিয়ামি এবং আর্কলাইট ইভেন্টস।

এ বিষয়ে অ্যাসেনের ফাউন্ডার ও সিইও আনন্দ চৌধুরী বলেন, ‘দর্শকদের জন্য স্মরণীয় একটি সন্ধ্যা উপহার দিতে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। আশা করছি চমৎকার একটি অনুষ্ঠান উপভোগ করবেন ঢাকার শ্রোতারা।’