• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

বাংলাদেশের জনগন আওয়ামী লীগ কে ক্ষমতায় বসাবে, ভারত নয়


প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০১৭, ১২:৩৯ PM / ৩৩
বাংলাদেশের জনগন আওয়ামী লীগ কে ক্ষমতায় বসাবে, ভারত নয়

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা ও মোদির আমলেই তিস্তার পানি বন্টন চুক্তি সম্পাদিত হবে।চুক্তির খসরা প্রস্তুত, শুধু অনুমোদনের অপেক্ষায়। ভারত আমাদের ক্ষমতায় বসাবে না, বাংলাদেশের জনগনই আমাদের বসাবে। বিএনপি জনবিচ্ছিন্ন, আন্দোলনে ব্যার্থ, ভারত বিরোধিতার পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে। বিএনপি হেরে যাওয়ার ভয়ে ভারতের বিরোধিতা করছে। ৭৫ পরবর্তী ২১ বছর ভারতের বিরোধিতার কারনে আমাদের অনেক ক্ষতি হয়েছে।
সোমবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কুচিয়ামোরা এলাকায় বিআরটিএ এর ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি আরো বলেন, ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক স্বার্থে আদায়ের। শেখ হাসিনার বর্তমান সফরের মধ্য দিয়ে ভারত বাংলাদেশ সম্পর্ক বহুমাত্রিক উচ্চতা পেয়েছে। এ সম্পর্কের মাধ্যমে ভারত বাংলাদেশের অমিমাংসিত সমস্যাগুলোরও সমাধান হবে।
মন্ত্রী ঢাকা মাওয়া মহাসড়কের চলাচলরত যানবাহনের ফিটনেস এবং সার্টিফিকেট যাচাই বাছাই করেন। ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৩ টি মামলা এবং ৩৬ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /১২.৩৮ পিএম/১১//২০১৭ইং)