• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

পুত্র সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল


প্রকাশের সময় : জুলাই ২১, ২০২৩, ১২:৫১ PM / ৩০৫
পুত্র সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল

বিনোদন ডেস্ক : ৫০ বছর বয়সে ৪র্থ সন্তানের বাবা হলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। বৃহস্পতিবার(২০ জুলাই) পুত্রসন্তানের জন্ম দেন তার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস।

এ প্রেমিক জুটির এটি দ্বিতীয় সন্তান। ইন্ডিয়া টুডে এ খবর প্রকাশ করেছে।

খবরটি জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন অর্জুন রামপাল। তাতে তিনি লিখেন, ‘আজকে আমি এবং আমার পরিবার আশীর্বাদস্বরূপ একটি পুত্রসন্তান পেয়েছি। আমরা চাঁদের আলোয় ভাসছি। মা-ছেলে দুজনেই সুস্থ আছেন। ডাক্তার ও নার্সদের অসংখ্য ধন্যবাদ। এত এত ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’ হ্যাশ ট্যাগ দিয়ে এ অভিনেতা লিখেন, ২০-০৭-২৩।

২০১৮ সালে এক বন্ধুর মাধ্যমে দক্ষিণ আফ্রিকান মডেল-অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে পরিচয় হয় অর্জুন রামপালের। পরে তা বন্ধুত্ব এবং প্রেমে রূপ নেয়। ২০১৯ সালে অর্জুন রামপালের সন্তানের মা হন গ্যাব্রিয়েলা। প্রথম সন্তানের নাম রেখেছেন অরিক রামপাল। ৪ বছর পর তাদের জীবনে এলো দ্বিতীয় সন্তান। দীর্ঘদিন ধরে লিভ-ইন করছেন অর্জুন-গ্যাব্রিয়েলা।

১৯৯৮ সালে বাঙালি মডেল মেহের জেসিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অর্জুন রামপাল। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। সেই সংসারে মাহিকা রামপাল এবং মায়রা রামপাল নামে দুই কন্যাসন্তান রয়েছে।