• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

পুত্রের জন্য কারিনার উপদেশ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০১৭, ৬:৩২ PM / ৩৮
পুত্রের জন্য কারিনার উপদেশ

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : বলিউডের অন্যান্য তারকা মায়েদের মতো কোনো আচরণ করেননি কারিনা কাপুর খান। গর্ভবতী অবস্থায় যেমন প্রায় নয় মাসই কাজ করে কাটিয়েছেন, তেমনি সন্তান জন্ম দিয়েই কাজে ফিরে এসেছেন তিনি। শুধু তাই নয়, সদ্যোজাত পুত্র সন্তানকে মিডিয়ার আলো থেকেও দূরে রাখেননি। এবার কারিনা তার ছেলে তৈমুরকে মানুষের মতো মানুষ হওয়ার জন্য উপদেশ দিলেন।

গত ২০ ডিসেম্বর মা হন বলিউড ডিভা কারিনা। সাইফ আলি খান ও কারিনা দুজনের পছন্দে ছেলের নাম রাখেন তৈমুর। সেটি নিয়ে বিতর্ক শুরু হলে কারিনাই ব্যাপারটি সামলে নেন। এবার অভিনেত্রী জানালেন, তিনি তার ছেলেকে বড় হলে বলে দেবেন, নিজের আশেপাশে যত বিতর্কই হোক, কোনোকিছুতে কান না দিতে। শুধুমাত্র নিজের আচরণ, ব্যবহারে নম্র থাকতে বলবেন ছেলেকে।

একটি সাক্ষাৎকারে কারিনার কাছে জানতে চাওয়া হয়েছিল, যদি একইরকম প্রশ্নের মুখে পড়তে হয় তৈমুরকে, তাহলে সে কী করবে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রীর জবাব, জীবনে চলার পথে বহু মানুষের সঙ্গে মানুষের দেখা হয়। সকলের কথা, সব কথাকে গুরুত্ব না দিয়ে এড়িয়ে যাওয়াই ভাল।

প্রত্যেকের নিজের ব্যবহার সম্পর্কে সতর্ক থাকা উচিৎ এবং কারিনা তার সন্তানকে এই শিক্ষায় শিক্ষিত করতে চান। তিনি আরও বলেন, সাইফ যেমন ভারতের অন্যতম শিক্ষিত, সম্ভ্রান্ত পরিবার থেকে এসেছেন, ঠিক তেমনই তিনিও তার বংশ নিয়ে গর্বিত। কিন্তু এত কিছুর পরেও তারা মাটির কাছাকাছি থেকেছেন। আর তৈমুরকেও তেমনভাবেই বাঁচতে শেখাবেন অভিনেত্রী মা কারিনা। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:৩০পিএম/৮/২/২০১৭ইং)