• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

পারুলিয়া ইউনিয়নের উন্নয়নের রুপকার চেয়ারম্যান মকিমুল ইসলাম


প্রকাশের সময় : জুন ৩০, ২০১৮, ১২:৫৭ PM / ৮২
পারুলিয়া ইউনিয়নের উন্নয়নের রুপকার চেয়ারম্যান মকিমুল ইসলাম

বিশেষ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ২নং পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মকিমুল ইসলাম মকিম দায়িত্ব নেওয়ার পর থেকে উন্নয়নের জোয়ারে ভাসছে ইউনিয়নটি।

এ বিষয়ে অনুসন্ধানে জানা যায়, গোপালগঞ্জ ১ আসনের সংসদ মোহাম্মাদ ফারুক খান যোগ্য ব্যাক্তি ও মুক্তিযোদ্ধার পক্ষের শক্তি হিসাবে শেখ মকিমুল ইসলাম মকিমকে পারুলিয়া ইউনিয়নে আওয়ামীঃ দলীয় নৌকা মার্কার মনোনয়ন দেয়। পরে বিপুল ভোটের ব্যবধানে ৫পাচ হাজার ৫ শত ৫১ ভোট পেয়ে বিজয় হন তিনি। তার নিকটতম হাবিবুর রহমান মাত্র ১ শত ৩৬ ভোট পান। সাংসদের আর্শিবাদ নিয়ে ইউনিয়নের রাস্তা-ঘাট, স্কুল, মাদ্রসা, মসজিদ, মন্দির, ক্রীয়া ও সামাজিক উন্নয়নে ব্যপক কাজ করে জাচ্ছেন।

গ্রাম্য আওয়ামী দলীয় বিরোধী গুপ রয়েছে সক্রিয়, চেয়ারম্যানের জনপ্রিয়তা দেখে তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট,কল্পকাহিনি বানিয়ে এলাকায় বদনাম রটাচ্ছে বলে জানাযায়।

চেয়ারম্যার তার নিজ নামীয় জমি থেকে বালু উত্তলোন করে মসজিদ ,মন্দিরের নিচু জায়গা ভরাট করেছে। গরীব ছেলে মেয়েদের বিবাহের জাবতীয় খরচ বহন করে থাকেন।

এ বিষয়ে ইউনিয়নের একাধীক নারী ও পুরুষ সঙ্গে আলাপ কালে জানাযায়, এই প্রথম একজন চেয়ারম্যান আমরা পেয়েছি যে জনগনের সুখঃ দুঃখের পাশে থাকে। ইউনিয়নে উন্নয়নের ছোয়া লেগেছে। এই চেয়ারম্যানকে উন্নয়নের প্রতিক বলতে পারেন। তার নামে আওয়ামীঃ বিরোধী গুরুপ মিথ্যা ও বনোয়াট বদনাম রটাচ্ছে। আমরা বদনাম কারিদের ধিক্কার জানাই। তথিত মসজিদ নিয়ে চেয়ারম্যানের কথিত বক্তব্য কেটে আগে পিছে করে ভুল ভাবে অন্যের কথা শুনে ভুল ব্যাখ্যা করা হয়েছে। অথচ এই মসজিদে বর্তমান সরকারের আমলে প্রায় ৩ লাখ টাকা সরকারী অনুদার এনে দেয় চেয়ারম্যান।

এ বিষয়ে পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মকিমুল ইসলাম মকিম বলেন,আমার নেতা গোপালগঞ্জ-১ আসনের সাংসদ মোহাম্মাদ ফারুক খানঁ।
জননেতার আর্শিবাদ নিয়ে ও তার নির্দেশে ইউনিয়নের প্রতিটি কাচা রাস্তা পাকা করা হয়েছে। স্কুল, মাদ্রসা, মন্দির এর ব্যাপক উন্নয়ন করা হয়েছে। জনগনের সেবা করা ও বঙ্গ বন্ধুর সর্প্ন পূরন করাই তার লক্ষ্য বলেও জানান তিনি।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:৫০পিএম/৩০/৬/২০১৮ইং)