• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

পত্নীতলায় এফপিপি’র আয়োজনে কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও বৃত্তি প্রদান


প্রকাশের সময় : জুন ২৩, ২০১৮, ১২:৪৯ PM / ৭৭
পত্নীতলায় এফপিপি’র আয়োজনে কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও বৃত্তি প্রদান

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ : নওগাঁর পতœীতলায় “ফাউন্ডেশন ফর দি পিপলস অব পত্নীতলা” (এফপিপি) আয়োজিত ২০১৮ইং সালের এসএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ সাফল্যের জন্য কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পরবর্তী লেখাপড়ার ব্যয় সংকুলানে শিক্ষাসামগ্রী ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

২২ জুন শুক্রবার বেলা ৩টায় উপজেলা সদর নজিপুর সরকারি কলেজ মাল্টিমিডিয়া ক্লাসরুমে উক্ত অনুষ্ঠানে মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান আলমগীর কবিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নজিপুর সরকারি কলেজর অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) লোকনুজ্জামান আহম্মেদ। বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য দেন, নজিপুর সরকারি কলেজর রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আলমগীর কবির, গাঙ্গরিয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক যামিনী কান্ত মণ্ডল, নওগাঁ জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, বীরমুক্তিযোদ্ধা ভূপেষ চন্দ্র মহন্ত। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী ও সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ।
অনুষ্ঠানটির সার্বিক তত্তাবধানে ছিলেন, এফপিপি’র প্রধান উপদেষ্টা সাজেদুল ইসলাম সাজু, উপস্থাপনায় ছিলেন, এফপিপি’র অন্যতম সদস্য রাব্বি হোসেন ও ফরহাদ হোসেন মুন্না।

অনুষ্ঠানে উপজেলার মোট ১৬ জন এসএসসিতে এ+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাসামগ্রীসহ ক্রেস্ট বিতরণ এবং ৯ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান বাবদ নগদ অর্থ হাতে তুলে দেন অতিথিরা।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:৪৮পিএম/২৩/৬/২০১৮ইং)