• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

নির্বাচনে নামছেন সানি লিওন!


প্রকাশের সময় : জানুয়ারী ১৪, ২০১৭, ১১:১৬ AM / ৪১
নির্বাচনে নামছেন সানি লিওন!

 

ঢাকারনিউজ২৪.কম, মুম্বাই : সানি লিওন এবার অন্য পদক্ষেপ নিতে চলেছেন। গোটা দেশকে চমকে দেবে সানির এই সিদ্ধান্ত।

সানি লিওন সবসময়েই খবরের শিরোনামে। তিনি কিছু করলেই তা হয় খবর। এবার সানি যে কারণে শিরোনামে এলেন, তা জানলে অনেকেরই চোখ কপালে উঠবে।

সামনেই উত্তরপ্রদেশের নির্বাচন। নির্বাচনের ফলাফল কী হবে, তা নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সানির একটি ছবি পোস্ট করা হয়েছে। সেই ছবিতে শাড়ি পরিহিতা সানিকে দেখা যাচ্ছে। কিন্তু হঠাৎ শাড়ি কেন? আর খবরটাই বা কী? খবরটা চমক দেওয়ার মতো। উত্তরপ্রদেশ নির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছেন সানি। খবরটি সত্যি কিনা, সেই সম্পর্কে সবাই ধোঁয়াশায়। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করা ছবিই বাড়িয়েছে জল্পনা, এই বিষয়ে কোনও সন্দেহই নেই।
সানি লিওন মানেই ম্যাজিক। বলিউডে পা রাখার পর থেকে তাকে নিয়ে কম কালি খরচ হয়নি। তেমনই কম গঞ্জনাও সহ্য করতে হয়নি তাকে। তিনি যে প্রাক্তন পর্ন স্টার, তা নিয়ে সাক্ষাৎকারে একের পর এক প্রশ্ন করা হয়েছিল সানিকে।

সেই সাক্ষাৎকার নিয়ে বলিউডে জোর আলোড়ন তৈরি হয়েছিল। আমির থেকে শাহরুখ, সবাই সেই সাক্ষাৎকার নিয়ে সমালোচনা করেছিলেন।

যাই হোক, সোশ্যাল সাইটে ভাইরাল হওয়া ছবিটির সঙ্গে খবরও ছড়িয়েছে, উত্তরপ্রদেশের মোরাদাবাদ থেকে নির্বাচনে লড়বেন সানি। মোরাদাবাদের বিধায়কের পদের জন্য নির্বাচনে নাকি দাঁড়াবেন সানি। যদিও সানি এই বিষয়ে একটি শব্দও খরচ করেননি।

তাই নির্বাচনে সানি দাঁড়াচ্ছেন কি না, তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। শাড়ি পরিহিতা সানি নিজেই বাড়িয়ে দিয়েছেন জল্পনা।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:১৫এএম/১৪/১/২০১৭ইং)