• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে মাদক-সন্ত্রাসী পাপ্পুর হামলায় গুরুতর আহত ১


প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০১৮, ৯:৩০ PM / ৩৬
নারায়ণগঞ্জে মাদক-সন্ত্রাসী পাপ্পুর হামলায় গুরুতর আহত ১

এম এস ইসলাম আরজুু, নারায়ণগঞ্জ : ফতুল্লার কায়েমপুরে কতিপয় বখাটে মাদকাসক্ত সন্ত্রাসীদের হামলায় মজিবুর রহমান(৪৭) নামে একজন গুরুতর আহত হয়েছে। শুক্রবার(৬ এপ্রিল) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তি তল্লা চেয়ারম্যান বাড়ীর মৃত. আবুল কাসেমের ছেলে।

জানা গেছে, তল্লা চেয়ারম্যান বাড়ীর নয়ন মিয়ার ছেলে রিফাতের সাথে কায়েমপুর এলাকার মৃত ভুট্টুর ছেলে পাপ্পু, সাজ্জাত, জাকির ও শিমুলের কথা কাটাকাটি হয়।  এক পর্যায়ে হাতাহাতি সহ মারামারি, ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরিস্হিতি দেখে মুজিবুর, পিজনসহ এলাকার লোকজন উভয় পক্ষের পরিস্থিতি শান্ত করে।

উভয়পক্ষদের গ্রাম্য বিচার করার সিদ্ধান্ত দিয়ে পরিস্হিতি শান্ত করে বলে যার যার স্হানে চলে যেতে কিন্তু কায়েমপুরের পাপ্পু, জাকির সহ তার সঙ্গীয়রা সে সিদ্ধান্তকে উপেক্ষা করে হাতে থাকা দেশীয় দাড়ালো চাকু দিয়ে মজিবুরের মাথায় আঘাত করে এবং রটদিয়ে শরীরের বিভিন্নস্হানে এলোপাথারি আঘাত করে। মজিবুরের হাতে থাকা মোবাইল ফোন, যার আনুমানিক মুল্য ২৫ হাজার টাকা ও নগদ টাকা কেড়ে নেয়। মজিবুরের চিৎকারে আসে পাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায় এবং যাওয়ার সময় পাপ্পু উচ্চস্বরে বলে সামনে কেউ এগিয়ে এলে পিস্তল দিয়ে গুলি করবে। মজিবুরের রক্তাক্ত অবস্হা দেখে এলাকাবাসী খানপুর হাসপাতালে নিয়ে আসে তার মাথার আঘাতে ১০টি সেলাই করা হয়েছে। সে এখন হাসপাতালে গুরুতর অবস্হায় রয়েছে। এ ব্যপারে ফতুল্লা মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৩০পিএম/৬/৪/২০১৮ইং)