• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

দলীয় মনোনয়ন ও প্রচার প্রচারনায় এগিয়ে সাদেক সরকার


প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০১৭, ১১:০৫ AM / ৪৩
দলীয় মনোনয়ন ও প্রচার প্রচারনায় এগিয়ে সাদেক সরকার

কাউসার সরকার : আসন্ন কুমিল্লার হোমনা উপজেলার ৭নং ভাষানিয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাদেক সরকারকে নিয়ে আশাবাদি দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী।

জানা গেছে, গত ২৩ জানুয়ারী ভাষানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম বিএসসি’র আকস্মিক মৃত্যুর কারণে আগামী ১৬ এপ্রিল চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী সাদেক সরকার সহ দলের আরো ২জন বিদ্রোহী প্রার্থী এবং বিএনপির ১জন সহ মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

3

বিএনপি অধ্যুষিত এলাকা হিসেবে পরিচিত এ ইউনিয়নে আওয়ামী লীগের অপর ২ বিদ্রোহী প্রার্থীরা হলেন- কামরুল ইসলাম ও কামরুজামান। বিএনপি প্রার্থীর মধ্যে রয়েছেন সাবেক চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ সম্পদ।

2

                          (উপরের ছবিতে বা দিক থেকে দ্বিতীয়)

স্থানীয় মুরব্বিদের মধ্যে সাবেক চেয়ারম্যান মরহুম নাজিমুদ্দিন সরকারের ছেলে জয়নাল আবেদীন সরকার (বেনু) এ প্রতিবেদককে জানান, দলীয় হাউকমান্ড থেকে শুরু করে এলাকাবাসী ও নেতাকর্মীদের সাপোর্ট বিবেচনা করলে এবং প্রচার প্রচারণার দিক থেকে সাদেক সরকারই অন্যান্য প্রার্থীদের থেকে এগিয়ে রয়েছে। তাই তিনি আশা প্রকাশ করে বলেন, নির্বাচন সুষ্ঠু হলে সাদেকই হবেন এ ইউনিয়নের পরবর্তী চেয়ারম্যান।

5

এদিকে সাদেক সরকারও একই সুরে সুর মিলিয়ে বলেন, যদি নির্বাচন সুষ্ঠু হয় তবে নৌকা মার্কা নিয়ে আমারই জয় হবে ইনশাল্লাহ। তিনি বলেন, আমার কর্মীদের থেকে শুরু করে এলাকার ছোট-বড় সকল বয়সী জনগণ যেভাবে দিন-রাত প্রচার প্রচারণায় আমার পক্ষে কাজ করছে এবং এলাকাবাসীর দোয়া ও ভালবাসা দেখতে পাচ্ছি আমার প্রতি তাতে করে আমি ১০০ ভাগ আশাবাদি।

তিনি আশা প্রকাশ করে আরো বলেন, নারায়ণগঞ্জ ও কুমিল্লা সিটি নির্বাচনের মতই হোমনার ৭নং ভাসানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনও সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন করতে বরাবরের মতই নির্বাচন কমিশনের বিশেষ ভূমিকা থাকবে।

6

এদিকে গত সোমবার ১০ এপ্রিল সাদেক সরকারের পক্ষে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে স্থানীয় ও কেন্দ্রীয় সিনিয়র নেতাকর্মীদের উপস্থিতিতে সাদেক সরকারের পক্ষে নৌকা মার্কার জয় ছিনিয়ে আনতে ব্যাপক আলোচনা করা হয়।

4

সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আওয়াল সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, সহ-সভাপতি এম হুমায়ন মাহমুদ, হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ, হোমনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ.কে.এম ছিদ্দিকুর রহমান আবুল, সহ-সভাপতি শাহ আলম, হোমনা পৌরসভার মেয়র অ্যাড. নজরুল ইসলাম, হোমনা উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুডি কমান্ডার আবুল কাশেম প্রধান, জেলা পরিষদের সদস্য মো. মহিউদ্দিন খন্দকার, হোমনা পৌর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ হোমনা উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের সহযোগী সংঠনের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:০০এএম/১২/৪/২০১৭ইং)