• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

দরিদ্রদের মাঝে ২০ টাকায় মাছ বিতরণ করলেন সমাজসেবী ফেরদৌসী আক্তার রেহানা


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৪, ৫:০৩ PM / ২৩৬
দরিদ্রদের মাঝে ২০ টাকায় মাছ বিতরণ করলেন সমাজসেবী ফেরদৌসী আক্তার রেহানা

নিজস্ব প্রতিবেদক : দরিদ্রদের মাঝে মাত্র ২০ টাকায় মাছ বিতরণ করেছেন সমাজসেবী ফেরদৌসী আক্তার রেহানা। সোমবার (১৮ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার সস্তাপুরে তার নিজ বাসভবনের সামনে এলাকার অসহায় ও দরিদ্রদের মাঝে মাত্র ২০ টাকায় ১ কেজি করে তেলাপিয়া মাছ বিতরণ করেন তিনি।

প্রতিবছরের মত এবছরও সুলতান আহমদ মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফেরদৌসী আক্তার রেহানা পবিত্র মাহে রমজানকে সামনে রেখে নিয়মিত দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় সোমবার
অসহায় দরিদ্রদের মাঝে ২০ টাকা কেজি মাছ বিতরণ করেন তিনি। তার এই মহতি উদ্যোগ মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে সর্বমহলে তা বেশ প্রশংসিত হয়।

উল্লেখ্য, মহামারী করোনা ভাইরাস থেকে শুরু করে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ সহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক উৎসবে অসহায় মানুষের পাশে থেকে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন রোটারিয়ান রেহানা। এছাড়া প্রতিদিনই কোনোনা কোনোভাবে তিনি বিভিন্ন অসহায়কে সহযোগিতা করে থাকেন, যেসব চিত্র নিয়মিত তার ব্যক্তিগত ফেসবুক আইডির মাধ্যমে ছড়িয়ে পরে। ফলে তাকে দেখে আরও অনেকেই ভালবেসে স্ব স্ব জায়গা থেকে অসহায় দরিদ্রদের সহযোগিতা করার উৎসাহ পাচ্ছেন।