• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

ঢাকাই সিনেমায় ২০ লাখ রুপি দাবি কৌশানির!


প্রকাশের সময় : মে ২৯, ২০১৮, ১২:১৪ PM / ৭১
ঢাকাই সিনেমায় ২০ লাখ রুপি দাবি কৌশানির!

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : কলকাতার উঠতি নায়িকা কৌশানি মুখার্জি। পারব না আমি ছাড়তে তোকে, কেলোর কীর্তি, তোমাকে চাই, জিও পাগলা’র মতো পরিচিত সিনেমায় তাকে দেখা গেছে। তবে এখনো পায়ের তলে শক্ত মাটি পাননি। তিনিই কিনা ঢাকাই সিনেমায় ২০ লাখ রুপি দর হেঁকেছেন।

জানা যায়, সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে ‘বয়ফ্রেন্ড’ সিনেমায় কৌশানিকে প্রস্তাব দেওয়া গয়। তখনই তিনি ২০ লাখ রুপি দাবি করে বসলেন।

যতদূর জানা যায়, দুই বাংলার যে কোনো নায়িকার জন্য এটি সর্বাধিক পারিশ্রমিক। এমনকি ঢাকাই সিনেমায় নায়িকাদের দর ৫ থেকে ১০ লাখ টাকার মধ্যে ওঠা-নামা করে। এর মধ্যে ১০ লাখ টাকা খুব কম নায়িকাই পেয়েছেন।

এ নিয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, কৌশানির ২০ লাখ রুপি চাওয়া অপেশাদার দাবি মনে হয়েছে। যা তার কাছে ভালো লাগেনি। ২০ জুন ‘বয়ফ্রেন্ড’-এর শুটিং শুরু। এর মধ্যে দর কমিয়ে কৌশানি যোগাযোগ করেন কি-না তিনি দেখবেন।

সিনেমাটির প্রধান চরিত্রে থাকবেন ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত তাসকিন রহমান। প্রথমে শোনা গিয়েছিল উত্তম আকাশ পরিচালনা করছেন ‘বয়ফ্রেন্ড’। এখন শোনা যাচ্ছে ওয়াজেদ আলী সুমনের নাম। গল্প লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

এদিকে কৌশানি সম্প্রতি জনপ্রিয় গায়ক ইমরানের বিপরীতে একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:১৪পিএম/২৯/৫/২০১৮ইং)