• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

খালেদা পাকিস্তানের এজেন্ট: হানিফ


প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০১৭, ৮:২১ PM / ৪৬
খালেদা পাকিস্তানের এজেন্ট: হানিফ

ঢাকারনিউজ২৪.কম:

খালেদা জিয়াকে পাকিস্তানের এজেন্ট আখ্যায়িত করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, খালেদা জিয়া পাকিস্তানের এজেন্ট বিধায় ভরত বিদ্বেষী। এটা তার মূর্খতার পরিচয়।

রোববার বিকাল সাড়ে ৪টায় গুলিস্থানস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যার পর পাকিস্তানী এজেন্ডরা বাংলাদেশকে একটি ব্যার্থ রাষ্ট্রে পরিণত করেছিল। বিএনপি জামায়াতের শাসনামলে দেশকে তারা সন্ত্রাসী ও দুর্নীতিবাজ রাষ্ট্রে পরিণত করেছিল। বর্তমান শাসনামলে দেশ মর্যাদার দিক থেকে উন্নত হয়েছে।

এসময় প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপির বিভিন্ন সময়ে দেওয়া বক্তব্যের জবাবে হানিফ আরও বলেন, ভারত প্রধানমন্ত্রীকে যে সম্মান দিয়েছে সেটা শুধু তার একার নয় আমাদের পুরো জাতির। বিএনপি জামায়াত মিথ্যাচার করছে। তারা একদিকে বলছে চুক্তি জনসম্মুখে প্রকাশ করতে হবে। আন্যদিকে বলছে চুক্তির নামে দেশ বিক্রি হয়ে গেছে। তারা দেশের উন্নয়ন মেনে নিতে পারছে না। ইর্ষান্বিত হয়ে খালেদা এসব আপত্তিকর বক্তব্য দিচ্ছে।

ভারত সফর শেষে সোমবার দেশে ফিরলে বিমানবন্দরে প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনাকে গণসংবর্ধনা উপলক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই বর্ধিত সভার আয়োজন করে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী হাসনাত আব্দুল্লাহ সভাপতিত্বে আরও বক্তৃতা করেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সহ-সভাপিত আবু আহমেদ মান্নাফি, আবুল বাশারসহ প্রমুখ।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৮.২০ পিএম/০৯//২০১৭ইং)