• ঢাকা
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা!


প্রকাশের সময় : জুলাই ১৯, ২০১৮, ১০:৪২ PM / ৪০
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা!

ঢাকারনিউজ২৪.কম, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ছাত্রীকে ক্যাম্পাস থেকে তুলে নেয়ার চেষ্টাকালে সাধারণ শিক্ষার্থীরা একজনকে মারধর করে এবং পরে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির মাধ্যমে পুলিশের কাছে সোপর্দ করে। বৃহস্পতিবার(১৯ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ১১তম ব্যাচের এক ছাত্রীকে তুলে নিতে আসে বহিরাগত জুয়েল এবং রেজাউল করিম নামের দুই যুবক।

দুপুরে বিশ্ববিদ্যালয়ের পরিবহণ মাঠের সামনে থেকে ওই ছাত্রীকে অনুসরণ করে অভিযুক্ত দুই যুবক। পরে মূল ফটকের সামনে আসলে সেখান থেকে তাকে তুলে নেয়ার চেষ্টা করে তারা। বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা এ ঘটনা বুঝতে পেরে তাদের দুইজনকে ধাওয়া দেয়।

তবে দুইজনের মধ্যে মূল অভিযুক্ত জুয়েল পালিয়ে যায়। এ সময় জুয়েলের সহযোগী রেজাউল করীম নামে একজনকে তার মোটরসাইকেলসহ আটক করে এবং প্রক্টরিয়াল বডির কাছে নিয়ে যায়। প্রক্টরিয়াল বডি তাকে পুলিশে সোপর্দ করে।

ওই ছাত্রী বলেন, দীর্ঘদিন ধরে জুয়েল তাকে উত্যক্ত করে আসছে। তার ভয়ভীতিতে গতবছর থানায় একটি জিডিও-ও করেছি। এরপরেও তার হাত থেকে কোনভাবেই রক্ষা পাচ্ছিলাম না। আজকে ক্যাম্পাস থেকে তুলে নেয়ার চেষ্টা করেছে সে। এখন আমি চরম নিরাপত্তাহীনতায় আছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, ওই ছাত্রীকে আমরা মামলা করতে বলেছি। তাকে বিশ্ববিদ্যালয় প্রশাসন সকল ধরণের সহযোগীতা করবে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৩৬পিএম/১৯/৭/২০১৮ইং)