• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

কাউন্সিলর মতিউর রহমানকে মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতা বলছে কারা?(ভিডিও)


প্রকাশের সময় : অগাস্ট ৮, ২০১৯, ৮:১২ PM / ৫৫
কাউন্সিলর মতিউর রহমানকে মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতা বলছে কারা?(ভিডিও)

সোনিয়া দেওয়ান প্রীতি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক দক্ষ রাজনীতিক তুখোর জননেতা একেএম শামীম ওসমানের একনিষ্ঠ ভক্ত ও রাজনৈতিক সহকর্মী তিনি। রাজনীতিক ও সিটি করপোরেশনের নির্বাচিত কাউন্সিলর হিসেবে সমাজ সেবায় যিনি ইতিমধ্যেই তার জনপ্রিয়তার স্বাক্ষর রেখেছেন। বলা যায় এই জনপ্রিয়তায় ঈর্শ্বান্বিত হয়েই একটি মহল তাকে হেনস্থা করতে কিছুদিন যাবত নানা ধরনের ষড়যন্ত্র, হামলা-মামলার মাধ্যমে তাকে হয়রানি করে চলেছেন। এ প্রসঙ্গে কথা বলেছি আমরা তার সাথে।

অপপ্রচারকারীদের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করে এ জনপ্রতিনিধি বলেছেন- আমি কখনও মাদককে প্রশ্রয় দেইনি আর দেবোওনা। অথচ বিভিন্ন পত্র-পত্রিকায় আমাকে মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতা উল্লেখ করে সংবাদ প্রকাশ করছে একটি বিশেষ শ্রেণী। যা সম্পূর্ণ অসত্য ও ভিত্তিহীন। আরো জানালেন মাত্র ৮ম শ্রেণীতে পড়া অবস্থা থেকে আমি ভাই-বন্ধুদের নিয়ে মাদক বিরোধী কমিটি গঠনের মধ্যদিয়ে তিনি মাদক বিরোধী আন্দোলনে সম্পৃক্ত হন।

অত্যন্ত সুদক্ষ ও জনপ্রিয় এ জনপ্রতিনিধির একটাই দাবি মূলত যারা এই মাদকের সাথে জড়িত কিংবা তার বিরুদ্ধে এই ধরনের অপপ্রচার চালিয়ে যাচ্ছে তাদের বিরুদ্ধে প্রশাসন সুষ্ঠু তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা গ্রহণ করুক।

সাম্প্রিতককালে পদ্মা সেতু গুজব, ডেঙ্গু ও এলাকার বিভিন্ন উন্নয়ন এবং জনগণের প্রত্যাশা পূরণ প্রসঙ্গে ঢাকারনিউজকে দেয়া সাক্ষাৎকারে বিস্তারিত আলোচনা করেছেন কাউন্সিলর মতিউর রহমান মতি। বিস্তারিত ভিডিও সংবাদে-

https://youtu.be/2d91ZrBbO_k

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:০৮পিএম/৮/৮/২০১৯ইং)