• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

উৎসবমুখর পরিবেশে পাগলা বাজার সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত


প্রকাশের সময় : অগাস্ট ২৪, ২০১৯, ১:১৫ AM / ১১০
উৎসবমুখর পরিবেশে পাগলা বাজার সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ : উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো বহুল আলোচিত পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন। এবারের নির্বাচনে সভাপতি পদে শেখ সাবেরকে মাত্র ৩০ ভোটের ব্যবধানে পরাজিত করে বাঘ মার্কা নিয়ে সভাপতি নিবার্চিত হয়েছেন জাহাঙ্গীর আলম। সাধারন সম্পাদক পদে মোঃ রফিককে পরাজিত করে আম মার্কা নিয়ে মাহাবুবুর রহমান বাচ্চু নির্বাচিত হয়েছেন। ৬৫ ভোটের ব্যবধানে যুগ্ম সম্পাদক পদে হাত পাখা প্রতীক নিয়ে মাহাবুবুর আলম শিকদার নির্বাচিত হয়েছেন। কোষাধ্যাক্ষ পদে শিপন দেবনাথকে পরাজিত করে ১৭১ ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন জাহিদ হাসান বেলাল।

নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার(২৩ আগস্ট) দিনব্যাপী পাগলা বাজার এলাকায় ছিল উৎসবমুখর পরিবেশ।

এদিকে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী জানিয়েছেন, সকাল ৮ টায় ভোটগ্রহণ শুরু হয়ে একটানা বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলেছে। তবে শেষ দিকে ভোটারদের উপস্থিতি বেড়ে গেলেও ৪টার পরে কাউকে ভেতরে প্রবেশ করতে দেয়া হয়নি।

‘ছোট্ট পরিসরে অনেক বড় নির্বাচন’ উল্লেখ করে তিনি আরো জানিয়েছেন, শঙ্কা ছিল, কিন্তু ৪টা বাজার পর মনে হলো যে একটা সুষ্টু সুন্দর ভোট আমরা জনগণকে উপহার দিতে পেরেছি। নির্বাচনে ১৪৩৯ জন ভোটারের মধ্যে ১৩১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সভাপতি, সম্পাদক ও কার্যকরী সদস্য পদ সহ মোট ১১ টি পদে ২৯ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রসঙ্গত, ৩ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা হলেণ- সভাপতি তাইজুল ইসলাম তাজু ও সদস্য জসিম উদ্দিন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:১৬এএম/২৪/৮/২০১৯ইং)