• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

ইবি ভিসি’র নিউজিল্যান্ড যাত্রা


প্রকাশের সময় : অগাস্ট ৩, ২০১৮, ৯:৪৫ PM / ৪৩
ইবি ভিসি’র নিউজিল্যান্ড যাত্রা

সাব্বির আহমেদ, ইবি প্রতিনিধি : রিসার্স এন্ড এডুকেশন অ্যাডভ্যান্সড্ নেটওয়ার্ক শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্সে যোগদানের উদ্দেশ্যে নিউজিল্যান্ড যাত্রা করবেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী। তিনি আজ (৩ আগস্ট) রাত ২টায় আরব-আমিরাত এয়ারলাইন যোগে দেশত্যাগ করবেন। আগামী ৫-৯ আগস্ট এ কনফারেন্স শেষে ১০ আগস্ট তিনি দেশে ফিরে আসবেন বলে আশা করা যায়।

হায়ার এডুকেশন কোয়ালিটি এনহেন্সমেন্ট প্রজেক্ট (হেকেপ) এর পক্ষ থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী সহ ৫ সদস্যের একটি টিম এ কনফারেন্সে অংশগ্রহণ করবেন। প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী সহ ৫ সদস্যের এ টিমে রয়েছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. আকতার হোসেন, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সাইফুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের অতিরিক্ত-সচিব ড. মাহমুদ-উল-হক এবং হেকেপ এর প্রকল্প পরিচালক (অতিরিক্ত-সচিব) ড. গৌরঙ্গ চন্দ্র মহন্ত।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী’র যাত্রা শুভ হোক এ কামনা করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবার। ভাইস চ্যান্সেলর এ কনফারেন্সের অভিজ্ঞা কাজে লাগিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিকীকরণের পথে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে বলে সকলেই মনে করেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৪২পিএম/৩/৮/২০১৮ইং)