• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

অয়নের জন্য ওজন কমাবেন রণবীর কাপুর


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০১৭, ১:৩৩ PM / ৪৫
অয়নের জন্য ওজন কমাবেন রণবীর কাপুর

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের পরবর্তী ছবিতেও নাম ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর। এজন্য তাকে ওজন কমাতে হবে। কারণ সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয়ের জন্যে ১৩ কেজি ওজন বাড়াতে হয়েছে রণবীরকে।

অয়ন-রণবীরের পথ চলা শুরু সেই ২০০৯ সালে। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের প্রথম ছবি। রণবীরও তখন বলিউডে কেরিয়ার গুছিয়ে নেওয়ার লড়াইয়ে সদ্য নেমেছেন। দুই তরুণ তুর্কির জুটি তৈরি করেছিল হিট ছবি ওয়েক আপ সিড। নাম ভূমিকায় রণবীর। দ্বিতীয় ছবি ২০১৩ সালের ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি। সেখানেও জুটি অয়ন-রণবীর। এবার তৃতীয় ছবির কাজ শুরু করতে চলেছেন অয়ন। এবারেও তার প্রথম এবং একমাত্র পছন্দ রণবীর কাপুরই।

অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ড্র্যাগন-এ সুপার হিরোর ভূমিকায় দেখা যাবে রণবীরকে। তবে ড্র্যাগনই যে ছবির চূড়ান্ত নাম নয়, তাও বলেছেন অয়ন।

এই ছবিতে প্রথম বারের জন্যে জুটি বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া। আগস্ট থেকেই শুরু হতে চলেছে এই ছবির শুটিং। সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয়ের জন্যে ১৩ কেজি ওজন বাড়াতে হয়েছে রণবীরকে। তবে ড্র্যাগনের শুটিং শুরু হওয়ার আগে অবশ্য বেশ খানিকটা ওজন ঝরিয়ে ফেলতে হবে তাকে। সূত্র : এই সময়

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১:৩০পিএম/৯/২/২০১৭ইং)