• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

লাইভ চ্যাটে প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা, প্রেমিকা গ্রেফতার


প্রকাশের সময় : জুলাই ২৩, ২০১৮, ১১:০৫ AM / ২৯
লাইভ চ্যাটে প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা, প্রেমিকা গ্রেফতার

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সাবেক প্রেমিকার সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভ চ্যাট করছে প্রেমিক। এমন সময় বিষপান করে লাইভ চ্যাটেই বিষের গ্লাসের ছবি পাঠিয়ে প্রেমিক বলছে, ‘খুব কষ্ট হচ্ছে’। অপর দিক থেকে পাল্টা জবাব আসছে ‘তুই মরে যা’।

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির পাণ্ডাপাড়া এলাকার এ ঘটানায় তোলপাড় শুরু হয়েছে। ইতোমধ্যে ওই প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে আটক করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এবেলার এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই ছেলে এবং মেয়ে দুজনই পাণ্ডাপাড়া এলাকার পাশাপাশি দুটি গলিতে বসবাস করত। চার বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল। কয়েক মাস আগে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। গত ৬ জুলাই সৌপ্তিক মণ্ডল (১৮) নামের ওই ছেলে বিষ পান করে। পরে তাকে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখান থেকে শিলিগুড়ির এক নার্সিংহোম ও পরে দিল্লি। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো গেল না সৌপ্তিককে। ১৬ জুলাই তার মৃত্যু হয়।

এদিকে সৌপ্তিকের পরিবারের তরফ থেকে এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানানো হয়েছে। পরে ওই মেয়েটি থানায় এসে আত্মসমর্পণ করলে তাকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে আটক করে পুলিশ।

ওই তরুণী পুলিশকে জানায়, সৌপ্তিকের সঙ্গে এক সময় তার সম্পর্ক ছিল। কিন্তু ফেব্রুয়ারি মাসে তার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ হয়ে যায়। এরপর সৌপ্তিক তাকে উত্যক্ত করে। এ ঘটনায় তিনি দায়ী নন বলে পুলিশকে জানান।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:০৪এএম/২৩/৭/২০১৮ইং)