• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে মাদ্রাসার ৩ ছাত্র নিখোঁজ!


প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২৪, ১১:৪০ PM / ৪২
ঠাকুরগাঁওয়ে মাদ্রাসার ৩ ছাত্র নিখোঁজ!

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের আরাজী পাইকপাড়া এলাকার রাশেদা বায়তুল এতিম খানা ও লিল্লাহ বোডিং ও মাদ্রাসা থেকে তিন ছাত্র দুই দিন যাবত নিখোঁজ রয়েছে।

নিখোঁজ মাদ্রাসার ছাত্ররা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের ফকদন পুর গ্রামের মাসুদ রানার ছেলে অলিউর রহমান (১৬), একই ইউনিয়নের ইলিপাড়া ফকদন পুর গ্রামের , হাসিবুল ইসলামের ছেলে জিহাদ হাসান (১৬) ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার মল্লিক পুর গ্রামের মৃত আবুল কালামের ছেলে রিদম শাহরিয়া (১৮)

নিখোঁজ অলিউর রহমানের বাবা মাসুদ রানা শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে এতথ্য নিশ্চিত করে বলেন, “ঈদের ছুটি শেষে মাদ্রাসায় চলে যায় অলিউর রহমান। গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে মাদ্রাসা থেকে মোবাইলফোনে জানানো হয় আমার ছেলে অলিউর রহমানসহ তিন জনকে দুপুর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
এরপর আমরা আত্মীয়-স্বজন ও বাকি দুইজনের আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজ শুরু করে পাওয়া যায়নি।

রাশেদা বায়তুল এতিম খানা ও লিল্লাহ বোডিং ও মাদ্রাসার প্রধান শিক্ষক মুহা: রেজাউল করিম জানান দুপুরে খাওয়ার সময় তিনজন ছাত্রকে না পেয়ে বাকি ছাত্রদের জিজ্ঞাসা করলে তারা জানান বেলা ১১:০০ টার দিকে মাদ্রাসা থেকে তিন জনকে এক সাথে বাইরে যেতে দেখেছিল তারা পরে তাদের পরিবারকে জানানো হয় যে তাদের সন্তানদের মাদ্রাসায় খুঁজে পাওয়া যাচ্ছে না।

তাদের সন্ধান পেয়ে বা জেনে থাকলে (01797741416 ও 01752370711) নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।