• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

মেসির সফর বাতিল


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০১৭, ৪:২৯ PM / ৪২
মেসির সফর বাতিল

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : এমন হার তো সবসময় হারে না বার্সেলোনা। আর মঙ্গলবার প্যারিসের ওই হারে কাতালানদের তো এবারের চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকেই বিদায়ের শঙ্কা মাথায়। প্যারিস সেন্ত জার্মেইয়ের বিপক্ষে পরের লেগে অলৌকিক কিছু করতে না পারলে সর্বনাশ লিওনেল মেসিদের। ৫বারের চ্যাম্পিয়নরা তাহলে ২০০৭ সালের পর এই প্রথম আবার কোয়ার্টার ফাইনালে উঠতে ব্যর্থ হবে। এমন অবস্থায় মেসির কি ক্লাব ছেড়ে ভিন্ন কোনো দেশে সফর করতে যাওয়া চলে? চলে না বলেই বহুদিন ধরে নির্ধারিত মিশর সফরটা বাতিল করলেন আর্জেন্টিনা ও বার্সেলোনার এই সুপারস্টার।

সেদিন রাতের ৪-০ গোলের হারটা আসলে মেসিদের অনেক কিছু বদলে দিয়েছে। স্প্যানিশ ক্লাবটি চ্যাম্পিয়ন্স লিগের ফেভারিট। আর তাদের কল্পনাতেও ছিল না এমন হার। মেসির স্বদেশি আনহেল দি মারিয়ার ক্লাবটি বড় লজ্জার মুখেই ফেলেছে বার্সাকে। মেসিও লজ্জার মধ্যে আছেন।

৫বারের বিশ্ব বর্ষসেরা ফুটবলার মেসির বুধবার মিশরের রাজধানী কায়রোতে উড়ে যাওয়ার কথা ছিল। মিশরের একটি ট্যুর ও মেডিক্যাল ক্যাম্পেইনে অংশ নেওয়ার কথা ছিল। অনুষ্ঠানটা মিশর সরকারের। হেপাটাইটিস সি আক্রান্তদের চিকিৎসার জন্য উৎসাহিত করতে এই অনুষ্ঠান।

এই প্রোমোশনের স্পন্সর কোম্পানি প্রাইম ফার্মা বিবৃতি দিয়ে জানিয়েছে মেসি তার সফর বাতিল করেছেন। দলের সাথে তার প্রয়োজন বলেই আসতে পারবেন না বলে খবর পাঠিয়েছেন মেসি। তবে এখনো মেসির সফরের জন্য নতুন কোনো তারিখ ঘোষণা করা হয়নি। ঘটনা হলো, এ নিয়ে এই অনুষ্ঠান মেসির কারণে দুবার পিছিয়ে গেল। প্রথমবার পিছিয়েছিল গত ডিসেম্বরে। সেবার সেন্ট পিটার ও সেন্ট পলস চার্চে বোমা বিস্ফোরণের ঘটনার পর সফর বাতিল করেছিলেন মেসি।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৪:২৫পিএম/১৬/২/২০১৭ইং)