• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

বার্সার দিনে জিতেছে রিয়ালও


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০১৭, ১১:২০ AM / ৪৯
বার্সার দিনে জিতেছে রিয়ালও

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : স্প্যানিশ লা লিগায় জয়ের ধারা অব্যাহত রেখেছে রিয়াল মাদ্রিদ। শনিবার দিনের প্রথম ম্যাচে বড় জয় দিয়ে রিয়ালকে চাপে রেখেছিল বার্সেলোনা। তবে সেই চাপ জয় করে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখে জিনেদিন জিদানের দল। ওসাসুনার মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ফেরে রিয়াল।

প্রতিপক্ষের মাঠে রিয়াল মাদ্রিদের হয়ে একটি করে গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো, ইসকো ও লুকাস ভ্যাকুয়েস। অন্যদিকে ওসাসুনার হয়ে একমাত্র গোলটি করেন সের্জিও লিওন।

দিনের প্রথম ম্যাচে প্রতিপক্ষের মাঠে দেপোর্তিভো আলাভেজকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছিল বার্সেলোনা। বার্সার হয়ে জোড়া গোল করেন লুইস সুয়ারেজ। লিওনেল মেসি, নেইমার ও ইভান রাকিটিচ একটি করে গোল করেন। অপর গোলটি আত্মঘাতী।

ওসাসুনার মাঠে খেলার ২৪তম মিনিটে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার পাস থেকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন রোনালদো। নয় মিনিট পর রিয়ালের দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে ডি-বক্সে ঢুকে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠিয়ে স্বাগতিকদের আনন্দে ভাসান লিওন।

বিরতির পর গোলের জন্য মরিয়া আক্রমণ শুরু করে রিয়াল মাদ্রিদ। ৬২তম মিনিটে ইসকোর লক্ষ্যভেদে এগিয়েও যায় সফরকারীরা। যোগ করা সময়ে দারুণ চিপে গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন ভ্যাকুয়েস।

এই জয়ের ফলে ২০ ম্যাচ থেকে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান অক্ষুণ্ণ রেখেছে রিয়াল মাদ্রিদ। দিনের শুরুতে জিতে সাময়িক সময়ের জন্য শীর্ষে ওঠা বার্সেলোনা ৪৮ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে। বার্সার চেয়ে দুটি ম্যাচ কম খেলেছে রিয়াল।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:১২এএম/১২/২/২০১৭ইং)