• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব হোমনার কমিটি গঠন, নেতৃত্বে রাশেদ-অনিক


প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৪, ১২:১৯ AM / ৪৬
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব হোমনার কমিটি গঠন, নেতৃত্বে রাশেদ-অনিক

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার হোমনা থেকে অধ্যয়নরত দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন” পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব হোমনা পুসার এর এক বছর মেয়াদী ২০২৪-২০২৫ এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মো. রাশিদুল ইসলাম রাশেদ( বশেমুরবিপ্রবি) ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সামসুল আলম অনিক (নোবিপ্রবির)।

গত ২৪ শে মার্চ ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব হোমনা বিদায় কমিটির সভাপতি মো. হাসিবুল রহমান ও সাধারণ সম্পাদক আমান উল্লাহ সরকারের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা পর ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রদান করা হয়।

আংশিক কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইফতেফার রেজা সোহাগ (ঢাবি), ও খুবি মেহেদী হাসান শাকিল, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সাইদুল ইসলাম সাঈদ চবি।

নতুন কমিটির সভাপতি রাশিদুল ইসলাম রাশেদ বলেন, প্রথমেই ধন্যবাদ এবং কৃতজ্ঞতা যারা আমাকে এই মহান দায়িত্ব দিয়েছেন। প্রত্যন্ত অঞ্চল থেকে সংগ্রাম করে উঠে আসা আমাদের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এই সংগঠন আমার আরেক আবেগের নাম।

তিনি আরো বলেন, অলাভজনক এবং অরাজনৈতিক এই সংগঠনকে যেন বহুদূর এগিয়ে নিয়ে যেতে পারি সেই জন্য সবার সহযোগিতা ভালোবাসা দোয়া এবং আশীর্বাদ একান্তই কাম্য। আশাকরি আমাদের পূর্ববর্তী কমিটির অগ্রজদের দেখানো পথ যথাযথভাবে অনুসরণ করতে পারব।

এদিকে সাধারণ সম্পাদক সামসুল আলম অনিক বলেন, আমি মনে করি এই সংগঠনের হাত ধরে হোমনা উপজেলার সর্বস্তরের শিক্ষার্থীরা তাদের শিক্ষা এবং ভবিষ্যৎ পরিকল্পনার জন্য সহায়ক সব রকমের সর্বোচ্চ সুবিধা লাভ করবে ইনশাল্লাহ।