• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা আবীর আহাদ


প্রকাশের সময় : জুন ১৫, ২০১৮, ৪:৫৮ PM / ৪১
দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা আবীর আহাদ

ঢাকারনিউজ২৪.কম, প্রেস বিজ্ঞপ্তি : একাত্তরের মুক্তিযোদ্ধার আহ্বায়ক লেখক গবেষক আবীর আহাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে একাত্তরের মুক্তিযোদ্ধা সংগঠনের সকল কেন্দ্রীয় জেলা মহানগর ও উপজেলার নেতা-কর্মীসহ বাংলাদেশের সর্বস্তরের বীর মুক্তিযোদ্ধা ও দেশবাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শুক্রবার এক বিবৃতিতে আবীর আহাদ বলেন, ঈদ মানে আনন্দ । ঈদ মানে খুশি । ঈদের এই আনন্দ ও খুশি ব্যক্তি পারিবারিক সমাজ ও জাতিগত জীবনে শান্তি সৌহার্দ্য ও সম্প্রতি বয়ে এনে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ, মহান মুক্তিযুদ্ধের চেতনা এবং বীর মুক্তিযোদ্ধাদের শৌর্য বীর্য ত্যাগ রক্ত ও বীরত্বে অর্জিত বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাক—–এটাই আমাদের একান্ত প্রত্যাশা ।

বীর মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি ও ভুয়ামুক্ত মুক্তিযোদ্ধা তালিকা প্রতিষ্ঠার যে আন্দোলন চলমান রয়েছে, সেই আন্দোলনকে আরো বেগবান করার আহ্বান জানিয়ে আবীর আহাদ বলেন, ঈদের পরে আমরা একটি কার্যকরি কর্মসূচি ঘোষণা করতে যাচ্ছি । সেই কর্মসূচিকে সফল করার জন্য সংগঠনের সকলস্তরের নেতা-কর্মীসহ দেশের বীর মুক্তিযোদ্ধাদের সব দ্বিধা-দ্বন্দ্ব ও জড়তা ভেঙে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে সামিল হতে হবে । অতীতে যেমন আমরা 2017 সালের জগাখিচুড়ি ও বাণিজ্যনির্ভর তথাকথিত মুক্তিযোদ্ধা যাচাই বাছাই স্থগিত করাতে পেরেছি, আগামীতে বীর মুক্তিযোদ্ধাদের ঐতিহাসিক মর্যাদা প্রতিষ্ঠার সংগ্রামে নিশ্চয়ই আমরা সফল হবো, ইনশাল্লাহ্ ! জয়বাংলা । জয় বঙ্গবন্ধু ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৪:৫৫পিএম/১৫/৬/২০১৮ইং)