• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

জয়পুরহাটে ৩ র‌্যাব ও শিক্ষা কর্মকর্তাসহ নতুন আক্রান্ত ৮৯


প্রকাশের সময় : জুন ২৭, ২০২০, ৪:১৮ PM / ৪৪
জয়পুরহাটে ৩ র‌্যাব ও শিক্ষা কর্মকর্তাসহ নতুন আক্রান্ত ৮৯

আল মামুন, জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার ও ক্ষেতলাল পৌরসভার ত্রাণ বিতরণ কার্যক্রমের ট্যাগ অফিসার ও তিনজন র‌্যাব সদস্যসহ ৮৯ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪৬ জনে।
এর মধ্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬৩ জন করোনা রোগী।

শুক্রবার (২৬ জুন) রাতে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে রিপোর্টে ৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা আরো জানান, আক্রান্তরা বিভিন্ন উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।, হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে পাঠানো রিপোর্টে ৫১০ জনের মধ্যে ৮৯ জনের পজিটিভ হয়, শিক্ষা কর্মকর্তা নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন ও র‌্যাব সদস্যদের তাদের রাজশাহীতে নিজস্ব তত্ত্বাবধানে চিকিৎসা চলছে। এছাড়া বাকী সকল করোনা রোগীকে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে আনার প্রস্তুতি চলছে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৪:১৮পিএম/২৭/৬/২০২০ইং)