• ঢাকা
  • শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

বাগাতিপাড়ার সেই মায়ের লেখাপড়ার দায়িত্ব নিলেন অধ্যক্ষ শরিফ


প্রকাশের সময় : জুন ১০, ২০১৭, ১০:০৮ PM / ৪৭
বাগাতিপাড়ার সেই মায়ের লেখাপড়ার দায়িত্ব নিলেন অধ্যক্ষ শরিফ

 

ঢাকারনিউজ২৪.কম, বাগাতিপাড়া (নাটোর) : নাটোরের বাগাতিপাড়ায় ছেলের সাথে এক সঙ্গে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ সেই মা মলি রাণীর এইচএসসি পরীক্ষা পর্যন্ত পড়ালেখার দায়িত্ব নিলেন বাগাতিপাড়া বিজনেস ম্যানেজমেন্ট এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউটের অধ্যক্ষ শরিফ উদ্দিন আহমদ। শনিবার সকালে মলি রাণী তার কলেজে ভর্তির জন্য আবেদন করতে গেলে তিনি এ ঘোষনা দেন। সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে বিভিন্ন প্রতিকুলতার মধ্য দিয়ে ছেলের সাথে অদম্য মা মলির এসএসসি পাশের খবর প্রকাশিত হয়। বয়সের বাধাকে উপেক্ষা করে উদ্যোমী মলির উচ্চ শিক্ষা গ্রহনের আগ্রহে অনুপ্রাণিত হয়ে অধ্যক্ষ শরিফ তার পড়ালেখার ব্যয় ভার গ্রহন করেন বলে উপস্থিত সাংবাদিকদের জানিয়েছেন। এছাড়াও মলি রাণীকে তিনি নিজ হাতে ভর্তির আবেদন তুলে দেন এবং তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। এসময় মলি রানীর সাথে তার স্বামী দেবব্রত কুন্ডু ওরফে মিন্টু ও ছোট ছেলে পাপন কুমার কুন্ডু উপস্থিত ছিলেন। এদিকে মলি রাণী কুন্ডু এইচএসসি ব্যবসায় ব্যবস্থাপনা শিক্ষাক্রম শাখায় উদ্দ্যোক্তা উন্নয়ন ট্রেডে ভর্তির আবেদন করেছেন এবং ছেলে মৃন্ময় কুমার কুন্ডুু বাগাতিপাড়া ডিগ্রী কলেজে একই শিক্ষাক্রমের সেক্রেটারিয়েল সায়েন্স ট্রেডে ভর্তি হয়েছেন।

প্রসঙ্গত, ছেলের সঙ্গে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৪ দশমিক ৫৪ পেয়ে পাস করেন মলি রাণী কুন্ডু। তার ছেলে মৃন্ময় কুমার কুন্ডু পান জিপিএ ৪ দশমিক ৪৩।

এই মা ছেলেকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পরিপ্রেক্ষিতে ৫ জুন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মা-ছেলেকে ল্যাপটপ উপহার দেন। এছাড়াও পাশের খবর পেয়ে স্থানীয় সাংসদ এ্যাডভোকেট আবুল কালাম, জেলা প্রশাসক শাহিনা খাতুন, একুশে পদকপ্রাপ্ত পলান সরকারসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাদের বাড়িতে গিয়ে শুভেচ্ছা জানান।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:০০পিএম/১০/৬/২০১৭ইং)