• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

৭ দিন পর ঢাকা থেকে উদ্ধার বাগাতিপাড়ার নিখোঁজ ছাত্রলীগ সভাপতি


প্রকাশের সময় : মে ১, ২০১৮, ৬:৩৯ PM / ৩৯
৭ দিন পর ঢাকা থেকে উদ্ধার বাগাতিপাড়ার নিখোঁজ ছাত্রলীগ সভাপতি

ঢাকারনিউজ২৪.কম, বাগাতিপাড়া (নাটোর) : নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টিপু সুলতান (২০) সাত দিন নিখোঁজ থাকার পর অবশেষে সোমবার রাতে তার সন্ধান মিলেছে। তিনি ঢাকার কমলাপুরের মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। টিপু সুলতানের বাবা শাহজাহান আলী ও বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এ খবর নিশ্চিত করেছেন।

শাহজাহান আলী মুঠোফোনে জানান, তিনি সোমবার রাতে মোবাইল ফোনে তার ছেলের ঢাকার একটি হাসপাতালে ভর্তির খবর পান। ঢাকার দক্ষিণ মুগদা এলাকার আওলাদ নামের এক ব্যক্তি তাকে হাসপাতালে ভর্তি করেছেন। এ খবর পেয়ে ওই রাতেই রওনা দেন ছেলের কাছে। সকাল সাতটায় সেখানে পৌছেন।
উদ্ধারকারী পথচারী আওলাদ জানান, টিপু সুলতানকে মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালের পশ্চিম পাশের হাইওয়ে ব্রিজের পাশে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর তিনি তাকে নিকটস্থ মুগদা থানা পুলিশের সহযোগিতায় ওই হাসপাতালে রাত সাড়ে নয়টার দিকে ভর্তি করেন।
মঙ্গলবার সকালে মুঠোফোনে টিপু সুলতান সাংবাদিকদের জানান, গত ২৪ এপ্রিল তিনি অসুস্থতা নিয়ে বাড়ি থেকে বের হয়ে নাটোর  সদর হাসপাতালের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে নাটোর পুরাতন জেলখানার কাছে অপরিচিত এক ব্যক্তি কিছু কথা আছে বলে একটি অটোতে ডেকে নেন। এরপর তার নাকের কাছে কিছু ধরা হয়। তারপর তিনি আর কিছু জানেন না বলে জানান। জ্ঞান ফিরে তিনি দেখেন একটি অন্ধকার ঘরে তাকে রাখা হয়েছে। সেখানে মুখ বাধা পাঁচজন লোক তাকে হাত-পা বেঁধে নির্যাতন করতো এবং তাকে অজ্ঞান  করে রাখা হতো। এরপর সোমবার রাতে তিনি জ্ঞান ফিরে দেখেন একটি হাসপাতালে শুয়ে আছেন।
বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন নিখোঁজ ছাত্রলীগ সভাপতির সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি বর্তমানে ঢাকার কমলাপুর এলাকার মুগদার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে মুগদা থানা অফিসার ইনচার্জ এনামুল হক মুঠোফোনে জানান, টিপু সুলতানকে রাস্তার পাশ থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৪ এপ্রিল সকাল সাড়ে দশটায় বাড়ি হতে বের হওয়ার পর থেকে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি টিপু সুলতান নিখোঁজ ছিলেন। এ ঘটনায় ২৬ এপ্রিল তার বাবা শাহজাহান আলী বাগাতিপাড়া মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন। ২৮ এপ্রিল তার সন্ধানের দাবিতে স্থানীয় ছাত্রলীগ মানব বন্ধন করে প্রশাসনকে ২৪ ঘন্টার আলটিমেটাম দেয়। এরপরই ৩০ এপ্রিল সোমবার রাতে টিপু সুলতানের সন্ধান মেলে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৬:৩৫পিএম/১/৫/২০১৮ইং)