• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

২দিনেও খোঁজ মেলেনি বিএনপি নেতা বাবলুর


প্রকাশের সময় : মার্চ ২৮, ২০১৮, ৪:০৯ PM / ৪৬
২দিনেও খোঁজ মেলেনি বিএনপি নেতা বাবলুর

শের মোহাম্মদ, গুরুদাসপুর (নাটোর) : নাটোরের গুরুদাসপুর পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র মশিউর রহমান বাবলুসহ তিন জন ঢাকা থেকে আটকের ২ দিনেও খোঁজ মেলেনি। পুলিশ বলছে এঘটনা তাদের নাটক, আর পরিবারের দাবি আদাবর ও মোহাম্মদপুর থানা পুলিশরসহ গুরুদাসপুর থানার এসআই তারেকুল ইসলাম তুলে নিয়ে গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর ৪টার দিকে গুরুদাসপুর থানার এসআই তারেকুল ইসলাম আদাবর ও মোহাম্মদপুর থানা পুলিশসহ পৌর বিএনপি’র সভাপতি সাবেক মেয়র মশিউর রহমান বাবলুকে তুলে নিয়ে যায়। আদাবর থানায় এন্ট্্ির করে গুরুদাসপুর থানা পুলিশ নিয়ে যায়। ওই সময় গুরুদাসপুর থানার ০২/০২-০৩-২০১৮ তারিখের মামলায় আটকের কথা জানান ওই পুলিশ সদস্যরা। এর আগে তার ভাই সাবেন শাহ (৪৫) এবং ভাগিনা হাসানকে (৩০) ঢাকার আবাসিক ম্যাচ থেকে আটক করা হয়েছে।
আটককৃত বিএনপি নেতা বাবলু’র স্ত্রী তানজিলা পারভীন জানান, ভোর ৪টায় তারা তার স্বামীকে তুলে নিয়ে যায়। ওই সময় পুলিশের গাড়ীতে তার দেবর সাবেন শাহকে দেখেছেন। সকালে মোহাম্মদপুর থানায় গেলে তারা জানায় আদাবর থানায় খোঁজ নেন। আদাবর থানায় গেলে তাকে জানানো হয় তাদের থানায় কোন আসামী আসেনি। সাংবাদিকদের উদ্দেশ্যে অশ্রুকন্ঠে জিজ্ঞাসা করেন আমার স্বামীকে গুম করা হয়নি তো?
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস জানান, পুলিশ তাকে আটক করেনি। এটা নাটক ছাড়া কিছুইনা।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৪:০৫পিএম/২৮/৩/২০১৮ইং)