• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

‘১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্টোপলিটনে ১ হাজার ১৫২ জনবল নিয়ে কার্যক্রম শুরু’


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১২, ২০১৮, ১২:০২ PM / ৪৩
‘১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্টোপলিটনে ১ হাজার ১৫২ জনবল নিয়ে কার্যক্রম শুরু’

শেখ রাজীব হাসান আকাশ, গাজীপুর : গাজীপুর মেট্টোপলিটনে ১ হাজার ১৫২ জনবল নিয়ে কার্যক্রম শুরু হচ্ছে। ইতি মধ্যে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের লোগো অনুমোদন হয়েছে। আগামী ১৬ সেপ্টেম্বর ২০১৮ থেকে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের (জিএমপি) আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে । ১৬ সেপ্টেম্বর সাড়ে ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে জিএমপির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। গণভবনের সাথে সংযুক্ত হওয়ার জন্য গাজীপুর সিটি করপোরেশনের লক্ষীপুরা এলাকাস্থ গাজীপুর পুলিশ লাইনসের উদ্বোধনী অনুষ্ঠান হবে।
মঙ্গলবার দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান তার কর্যালয়ে কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
(জিএমপি) কমিশনার ওয়াই এম বেলালুর রহমান মতবিনিময় অনুষ্টানে সাংবাদিকদেরকে বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে। এখানে কাউকে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। এমনকি সে পুলিশ সদস্য হলেও পার পাবে না।
তিনি আরো বলেন, পুলিশি হয়রাণি বন্ধে গাজীপুর মেট্টোপলিটন পুলিশ বদ্ধপরিকর। সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে অত্যন্ত সুদৃঢ়। এ ক্ষেত্রেও জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে।
মতবিনমিয় সভায় গাজীপুর মহানগর এলাকার বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহিম সরকার প্রমুখ। এছাড়া মতবিনিময় অনুষ্টানে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের (জিএমপি) উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় প্রিন্ট ইলেকট্রনিক্র ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:৫৮এএম/১২/৯/২০১৮ইং)