• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

‘১০ আসন পেলেও নির্বাচনে যাবে বিএনপি’


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৩, ২০১৭, ১২:০০ AM / ৪০
‘১০ আসন পেলেও নির্বাচনে যাবে বিএনপি’

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : বগুড়া-১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, বিএনপি যেকোনো পরিস্থিতিতে নির্বাচনে অংশগ্রহণ করবে। ২০১৪ সালে ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নেওয়া ভুল ছিল, এটা তারা মর্মে মর্মে বুঝতে পারছে। তাই ১০ সিট পেলেও তারা আগামীতে নির্বাচনে অংশ নেবে। তা না হলে দলটি বিলুপ্ত হবে।

জাতীয় সংসদে বৃহস্পতিবার রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে সরকার দলীয় এ সংসদ সদস্য এসব কথা বলেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে বিকেল সাড়ে ৪টায় সংসদের অধিবেশন শুরু হয়।

নোবেল বিজয়ী ড. মুহম্মদ ইউনূসের সমালোচনা করে আব্দুল মান্নান বলেন, পদ্মাসেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন বাতিলের জন্য তিনি হিলারি ক্লিনটনের কাছে গিয়েছিলেন। সবধরনের চেষ্টা তিনি করেছিলেন। ইউনূস সেন্টার থেকে আমাদের প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানানো হয়েছে, এটা দৃষ্টতা ছাড়া কিছুই নয়।

গত ৩১ ডিসেম্বর গাইবান্ধার সরকার দলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন সন্ত্রাসী হামলায় নিহতের ঘটনার এক মাস অতিবাহিত হলেও খুনিরা সনাক্ত না হওয়া ক্ষোভ প্রকাশ করে আব্দুল মান্নান বলেন, অবিলম্বে খুনিদের সনাক্ত করে তাদের গ্রেফতার করতে হবে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৫৮পিএম/২/২/২০১৭ইং)