• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

হোমনায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা


প্রকাশের সময় : জুলাই ২৩, ২০১৮, ১০:১২ PM / ৫৭
হোমনায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) : কুমিল্লার হোমনা উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে। সোমবার(২৩ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ভিটিভাসানিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ভিটিভাসানিয়া এলাকার একটি কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণির এক ছাত্রী বিদ্যালয় ছুটির পর বাড়ি ফিরছিল। এ সময় ভিটিভাসানিয়া বাজারের চাল বিক্রেতা মোবারক হোসেনের দোকানের পাশ দিয়ে যাওয়ার সময় ফুসলিয়ে শিশুটিকে দোকানের ভেতরে নেন। মোবারক হোসেন শিশুটির গাল ও বুকে কামড় দেয়। এতে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হয় এবং কেউ কিছু বুঝে উঠার আগেই মোবারক দোকান থেকে সটকে পড়ে।

এ সময় স্থানীয় কয়েকজন শিশুটিকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে নিয়ে যান। পরে স্থানীয়ভাবে শিশুটির চিকিৎসা দেয় পরিবারের লোকজন। এ ঘটনায় বিকেল ৪টার দিকে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেন।

শিশুটির মামা জানান, বাজে উদ্দেশ্যে মোবারক হোসেন আমার ছোট ভাগ্নিটার গাল ও বুকে কামড় দিয়েছে। তার চিৎকারে লোকজন চলে আসায় বড় অঘটন থেকে বেঁচে গেছে সে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রসুল আহমদ নিজামী ঢাকারনিউজ২৪.কম’কে বলেন, শিশুটির গাল ও বুকে কামড়ের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:০৬পিএম/২৩/৭/২০১৮ইং)