• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

হবু স্বামীকে নিয়ে স্বর্ণমন্দিরের সেবায় পরিণীতি


প্রকাশের সময় : জুলাই ৩, ২০২৩, ১:৫০ PM / ৪১৪
হবু স্বামীকে নিয়ে স্বর্ণমন্দিরের সেবায় পরিণীতি

বিনোদন ডেস্ক : সম্প্রতি রাঘব চাড্ডার সঙ্গে আংটিবদল করেছেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল খ্যাত অভিনেত্রী পরিণীতি চোপড়া। আর কিছুদিন পরেই সাতপাকে বাঁধা পড়বেন এ যুগল। এর আগেই হবু স্বামীকে নিয়ে সেবাধর্ম পালন করতে স্বর্ণমন্দিরে গেলেন পরিণীতি।

সেখানে গিয়ে তারা আশীর্বাদ নিলেন। একসঙ্গে সেবা করলেন। এমনকি স্বর্ণমন্দিরের আসা পুর্ণার্থীদের লঙ্গরে বাসন মাজলেন এ যুগলতারা। সেখানেই সাধারণের মধ্যে মিশে গেলেন পরিণীতি।

আর তার এসব কাজের ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এদিন সাদা পোশাকে সেজেছিলেন পরিণীতি। তার মাথায় ছিল সাদা ওড়না। তার সঙ্গে মিল রেখে সাদা কুর্তা-পাজামা ও ধূসর রঙের জওহর কোট পড়েছিলেন রাঘব। তার মাথাও ঢাকা ছিল গেরুয়া রঙের কাপড়ে।

শনিবার রাঘবের সঙ্গে স্বর্ণমন্দির দর্শনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন পরিণীতি। জানান, এবার কাছের মানুষকে নিয়ে পবিত্র স্থান দর্শন করার অভিজ্ঞতা তার কাছে কতটা স্পেশাল ছিল।

মুম্বাইয়ের এক অভিজাত রেস্তরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন রাঘব ও পরিণীতি। সেই ছবির সূত্র ধরেই তাদের প্রেমের খবর প্রকাশ্যে আসে। এরপরই আংটিবদল করেন এ যুগল। এবার চারহাত এক হওয়া শুধু মাত্র সময়ের অপেক্ষা।