• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

সিটিজি ক্রাইম টিভি’র মতবিনিময় অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০১৯, ৫:৩৬ PM / ৪৩
সিটিজি ক্রাইম টিভি’র মতবিনিময় অনুষ্ঠিত

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : বৃহস্পতিবার(৩ অক্টোবর) বিকেলে আইপি চ্যানেল সিটিজি ক্রাইম টিভির ঢাকা অফিস উদ্বোধন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনলাইন সম্পাদক পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক একুশে সংবাদের সম্পাদক ও প্রকাশক হেদায়েতুল্লাহ মানিক, পিপলস নিউজ ২৪ ডট কম এর নাজমা সুলতানা নীলা।

আরো উপস্থিত ছিলেন সিটিজি ক্রাইম টিভির ঢাকা বিভাগীয় প্রধান কৌশিক আহমেদ সোহাগ, চীফ রিপোর্টার মেহেদী হাসান সহ অন্যান্য সংবাদকর্মীবৃন্দ।

মত বিনিময় সভায় বক্তারা সিটিজি ক্রাইম টিভির অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের উপর গুরুত্বারোপ করেন।

চেয়ারম্যান আজগর আলী মানিক বলেন- সাংবাদিকরা জাতির দর্পন। সাংবাদিকরাই পারে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে জাতীর ও দেশের উন্নয়নে অবদান রাখতে।

তিনি আরো বলেন- সাংবাদিকরা যদি একতাবদ্ধ হয়ে কাজ করে তাহলে কোনো অশুভ শক্তি সাংবাদিকদের হয়রানী কিংবা নির্যাতন করতে পারবেনা।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন- কাঁধে কাঁধ রেখে নিজেদের মধ্যে কোনো কোন্দল সৃষ্টি না করে ভাই হিসেবে গ্রহন করে নেওয়ার জন্য সকল সাংবাদিকদের প্রতি আহবান জানাই।

প্রধান অতিথি সাংবাদিক নেতা আবুল কালাম আজাদ বলেন- বর্তমানে সাংবাদিকদের একতা খুব প্রয়োজন হয়ে পড়েছে। বর্তমান প্রধানমন্ত্রী সাংবাদিক বান্ধব প্রধানমন্ত্রী। তিনি সাংবাদিকদের জন্য কাজ করছেন। তাই সাংবাদিকদের মধ্যে যদি একতা না থাকে তাহলে সমাজের দুষ্ট মানুষগুলো সুযোগ পাবে এবং শত অন্যায় করেও পার পেয়ে যাবে। সকল সাংবাদিকদের তাদের মহান পেশাকে ধারন করে দেশ ও সমাজের উন্নয়নে অবদান রাখার জন্য অনুরোধ জানান তিনি।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৫:৩৮পিএম/৩/১০/২০১৯ইং)