• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

সিআইডিতে রাউধা হত্যা মামলা


প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০১৭, ১০:১০ AM / ৫৫
সিআইডিতে রাউধা হত্যা মামলা

ঢাকারনিউজ২৪.কম:

রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী মালদ্বীপের মডেল রাউধা আতিফের হত্যা মামলা পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি রাউধার মৃত্যুর ঘটনায় দায়ের করা অপমৃত্যুর মামলাটিও তদন্ত করবে সিআইডি।

সিআইডি রাজশাহী বিভাগের বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খান শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ সদর দপ্তরের নির্দেশে চাঞ্চল্যকর এ মামলা দুটি তদন্তের দায়িত্ব নিয়েছে সিআইডি। সিআইডি রাজশাহীর পরিদর্শক আসমাউল হককে মামলা দুটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

রাউধার মৃত্যুর ঘটনায় দায়ের করা হত্যা মামলাটি তদন্ত করছিলেন শাহ মখদুম থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার আলী তুহিন। তবে অপমৃত্যুর মামলাটি তদন্ত করছিলেন রাজশাহী মহানগর ডিবি পুলিশের পরিদর্শক রাশিদুল ইসলাম।

ড. নাজমুল জানান, সকালে সিআইডির তদন্ত কর্মকর্তা দুটি মামলার কাগজপত্র আগের তদন্ত কর্মকর্তাদের কাছ থেকে বুঝে নিয়েছেন। রাউধা মৃত্যুর ঘটনায় মামলা দুটি হলেও ঘটনা একই হওয়ায় সিআইডির তদন্ত কর্মকর্তা একটি ঘটনার তদন্ত করবেন। এরপর তদন্তে যা পাওয়া যাবে, সে অনুযায়ী অভিযোগপত্র দাখিল হবে।

গত ২৯ মার্চ রাজশাহী নগরীর নওদাপাড়ায় ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেল থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। রাউধা এ কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। কলেজ কর্তৃপক্ষ পুলিশকে জানায়, রাউধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এরপর ঝুলন্ত লাশ নামিয়ে বিছানায় রাখা হয়েছিল।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /১০.১০এএম/১৫//২০১৭ইং)