• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

সাগরে গোসল করতে নেমে ২ কলেজছাত্র নিখোঁজ


প্রকাশের সময় : জুন ২২, ২০১৮, ১২:২৭ PM / ৫৬
সাগরে গোসল করতে নেমে ২ কলেজছাত্র নিখোঁজ

ঢাকারনিউজ২৪.কম, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া সৈকতে সাগরে গোসল করতে নেমে ইমন (১৯) ও রাজ (১৮) নামের দুই কলেজছাত্র নিখোঁজ হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে তারা সাগরে গোসল করতে নেমে নিখোঁজ হন।

নিখোঁজ দুই ছাত্র ঢাকার একটি কলেজে পড়াশুনা করতেন। এছাড়াও তারা আপন খালাতো ভাই বলে জানা গেছে।

খবর পেয়ে রাত ১০টা পর্যন্ত নিখোঁজদের খোঁজে সমুদ্রে অনুসন্ধান চালান ফায়ার সার্ভিসের ডুবুরিদের তিন সদস্যের একটি টিম। তবে তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ও ডুবুরি টিমের প্রধান কামাল উদ্দিন ভূঁইয়া জানান, সাগর উত্তাল রয়েছে। তাই রাত ১০টার পর আর তল্লাশি চালানো সম্ভব হয়নি। শুক্রবার সকাল ৭টা থেকে নিখোঁজদের সন্ধানে ফের অভিযান শুরু করা হয়েছে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের অফিসার ওয়াসি আজাদ জানান, বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ৯ বন্ধু মিলে চট্টগ্রামের সীতাকুণ্ড ভ্রমণে আসে। সকাল থেকে সীতাকুণ্ডের পাহাড়ে ঘুরে বেড়ায়। বিকেল ৩টার দিকে সীতাকুণ্ডের দিকে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গিয়ে গোসল করতে নামে তারা। ওই সময় সাগরের ঢেউয়ের সাথে তাল মিলাতে গিয়ে দুই বন্ধু তলিয়ে যায়। সাঁতার না জানার কারণে এমনটা হয়েছে।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম, থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বৃহস্পতিবার অনুসন্ধান চলাকালীন সময়ে সাগরকুলে অবস্থান করেছেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:২৫পিএম/২২/৬/২০১৮ইং)