• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

সাইফউল্লাহ বাদলের পুত্র নয়নের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৮, ২০২০, ৭:১২ PM / ৩০
সাইফউল্লাহ বাদলের পুত্র নয়নের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ সংবাদদাতা : ফতুল্লা ইউনিয়ন পরিষদের আয়োজনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম. সাইফউল্লাহ বাদল এর পুত্র মরহুম সাব্বির আলম নয়নের আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ ফেব্রুয়ারি, মঙ্গলবার বাদ আসর ফতুল্লা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ অডিটোরিয়ামে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি, কাশিপুর ইউপি চেয়ারম্যান এবং মরহুম সাব্বির আলম নয়নের পিতা আলহাজ্ব এম. সাইফউল্লাহ বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো: আব্দুল আউয়াল, সাবেক সাংগঠনিক সম্পাদক মুক্তিযাদ্ধা ওয়ালি মাহমুদ খান, থানা আওয়ামীলীগ নেতা হাজী মো: গিয়াসউদ্দিন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলী, সাধারণ সম্পাদক রেহান শরীফ, থানা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লা’র সভাপতি লুৎফর রহমান স্বপন, শাহীন আলম, থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন, থানা ছাত্রলীগ সভাপতি আবু মো: শরিফুল হক সহ ইউপি সদস্য এবং সদস্যাগণ সহ আরও অনেক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীগণ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:১০পিএম/১৮/২/২০২০ইং)