• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

সাংবাদিককে গাড়ি চাপা দিয়ে আহত করায় কল্যান কোরাইয়া আটক


প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০১৭, ১১:০৪ AM / ৪৫
সাংবাদিককে গাড়ি চাপা দিয়ে আহত করায় কল্যান কোরাইয়া আটক

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : প্রথম আলোর প্রধান আলোকচিত্র সাংবাদিক জিয়া ইসলামকে গাড়ি দিয়ে ধাক্কা মেরে আহত করার ঘটনায় কল্যান কোরাইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। কল্যাণ বিজ্ঞাপনের মডেল ও অভিনয় পেশার সঙ্গে যুক্ত। এই দুর্ঘটনায় মঙ্গলবার রাজধানীর কলাবাগান থানায় একটি মামলা করেন প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর।

মামলার এজাহারে বলা হয়েছে, সোমবার রাত সাড়ে ১১টার দিকে বসুন্ধরা শপিং মলের সামনের সড়ক দিয়ে মোটরসাইকেলে যাওয়ার সময় একটি বেপরোয়া গতির গাড়ি জিয়ার গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় সেখানে থাকা আরও কয়েকজন সাংবাদিক গাড়িটি থামানোর চেষ্টা করেন। কিন্তু ধাক্কা দেওয়ার পরে গাড়িচালক সেখানে না দাঁড়িয়ে গাড়ির সামনে-পেছনের লাইট বন্ধ করে দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যান। যে কারণে গাড়ির নম্বরপ্লেট তাৎক্ষণিকভাবে কেউ দেখতে পারেননি। দুজন সাংবাদিক আহত জিয়া ইসলামকে একটি অটোরিকশায় তুলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কল্যানকে তেজগাঁও থেকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছি। ঘটনার আশপাশে কোনো সিসি ক্যামেরা আছে কি না, তার খোঁজ নেওয়া হচ্ছে।

এ্যাপোলো হাসপাতালে জিয়া ইসলামের মস্তিষ্কের অপারেশন করা হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৫৮এএম/১১/১/২০১৭ইং)