• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

সংসদ উপ-নির্বাচন : সুন্দরগঞ্জে প্রয়াত এমপি গোলাম মোস্তফার ছেলের মতবিনিময়


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০১৮, ১১:০৮ PM / ৭৫
সংসদ উপ-নির্বাচন : সুন্দরগঞ্জে প্রয়াত এমপি গোলাম মোস্তফার ছেলের মতবিনিময়

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রয়াত এমপি গোলাম মোস্তফা আহম্মেদের ছেলে মেহেদী মোস্তফা মাসুম সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন।

বুধবার বেলা ১২টার দিকে পাঁচপীর বাজারস্থ দলীয় কার্যালয়ে মতবিনিময় কালে সড়ক দুর্ঘটনায় নিহত এমপি গোলাম মোস্তফা আহম্মেদের ছেলে তরুণ নেতা মাসুম বলেন- আমার মরহুম পিতা অবহেলিত, অশান্ত সুন্দরগঞ্জ উপজেলায় উন্নয়ন ও শান্তির সু-বাতাসে কাজ করার জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনাকে বাস্তবায়নের প্রত্যয় ব্যক্ত করেছিলেন। তা পূরণ হতে না হতেই আকষ্মিকভাবে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হওয়ায় তা ভেস্তে যায়।
তার সে স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে আমি জাতীয় সংসদের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাকে উন্নয়নের মডেল হিসেবে বাস্তবায়ন করার দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করব। সেসাথে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিন্তা, ধ্যান-ধারণার বাস্তব প্রতিফলন ঘটিয়ে সুন্দরগঞ্জবাসিকে একটি মডেল উপজেলা হিসেবে উপহার দিতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:০৫পিএম/৩১/১/২০১৮ইং)