• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

রেজাউল ইসলাম ভূইয়া বিরুদ্ধে মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ


প্রকাশের সময় : মে ২৪, ২০২২, ৮:৩১ PM / ৯০
রেজাউল ইসলাম ভূইয়া বিরুদ্ধে মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি : ‘বিদিশা-রেজাউলের হোয়াটসঅ্যাপ আলাপ’ শিরোনামে প্রকাশিত খবরে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়ার বিরুদ্ধে যে মিথ্যাচার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহসভাপতি এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃ আজিজুল হুদা চৌধুরী সুমন ২৪ মে প্রদত্ত এক বিবৃতিতে বলেন,

গত ২২ মে কয়েকটি দৈনিক ও ফেইসবুক সোশ্যাল মিডিয়ায়
বিদিশা-রেজাউলের হোয়াটসঅ্যাপ আলাপ শিরোনামে প্রকাশিত খবরে যে তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং কাল্পনিক তথ্য নির্ভর। রিপোর্টে জাতীয় পার্টির শীর্ষ নেতা সঙ্গে যোগাযোগ বিদিশা সিদ্দিকের এই সংবাদের অপব্যবহার করে জাতীয় পার্টির কে আবার বিভক্ত করার ষড়যন্ত্রের ছক যারা এঁকেছিলেন তারা কখনো সফল হবে না ইনশাআল্লাহ বিদিশা সিদ্দিকেরর সাথে এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়ার যোগাযোগের যে তথ্য দেয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।

এখানে যদি বলতো এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া সরকারের সাথে যোগাযোগ করছে মেনে নেওয়া যেতো বিদিশার সাথে যোগাযোগ করলে কি এমপি মন্ত্রী হওয়া যাবে নিশ্চিত বলা যায় তা অসম্ভব তাহলে যারাই এই ষড়যন্ত্রের ছক এঁকেছে তারা ছকে একটু ভুল হয়ে গেছে।

আমরা সেই দুই জন শীর্ষ নেতার নাম জানতে চাই। আমরা স্পষ্ট ভাষায় জানাতে চাই, মাননীয় চেয়ারম্যানের কাছে এই কারা হোয়াটসঅ্যাপ স্কিনসর্ট নিয়ে গিয়ে দেখিয়েন তাদের কে কি বিদিশা সেই হোয়াটসঅ্যাপের স্কিনসর্ট দিয়েছে যদি বিদিশা দিয়ে থাকে তারাই এই দলে বিদিশা র গুটি।এখানে একেবারে স্পষ্ট যে কথা বলবে সে কি তার প্রমান নিজে ছড়াবেন।নিশ্চয়ই সে তার কথার স্কিনস্ট নিজে করবেন না। এখানে বোঝা যাচ্ছে এটা সম্পূর্ণ ষড়যন্ত্র।

সম্প্রতি আমরা লক্ষ্য করছি কোনো ঘটনায় জাতীয় পার্টির নামের সাথে বিদিশা কে জড়িয়ে দিয়ে বিদিশাকে হায় লাইট করার এটা সাংবাদিকের বদ অভ্যাসে পরিণত হয়েছে।

জাতীয় পার্টি সিনিয়র নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর খবর প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমি সংশ্লিষ্ট মহলের প্রতি আহবান জানাচ্ছি।”